Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ , ২৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (13 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-২৮-২০১১

বিজয় দিবসে কানাডা বিএনপির আলোচনা অনুষ্ঠিত

বিজয় দিবসে কানাডা বিএনপির আলোচনা অনুষ্ঠিত
মনট্রিয়ল, ২৬ ডিসেম্বর -বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল কানাডা শাখা আয়োজিত কানাডার মন্ট্রিয়ল নগরীতে গত ১৮ ডিসেম্বর এক আলোচনা সভা  হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন কানাডা পার্লাামেন্টের মাননীয় এমপি স্কট মেকাই। তিনি বলেন - দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধ করে স্বাধীনতা অর্জনকারী বাংলাদেশ পৃথিবীর  বুকে একটি গণতান্ত্রিক রাষ্ট্র হিসাবে পরিচিতি লাভ করবে বলে আমরা আশা করি। কিন্তু বর্তমান সরকারের সময়ে যেভাবে গুপ্ত হত্যা বেড়েছে বিশেষ করে বিরোধী দলের নেতা কর্মীদের উপর নির্যাতন ও তাদের গুম করার খবর সত্যি উদ্বেগজনক। বিরোধীদলের সভা সমাবেশে আক্রমন করা পুলিশ লেলিয়ে দেয়া কোনভাবে দেশের মঙ্গল বয়ে আনবে না। আমরা এহেন কার্যকলাপে তীব্র নিন্দা জানাচ্ছি।

কানাডা বিএনপি’র সভাপতি ফয়সল আহমেদ চৌধুরীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- কানাডার মানবাধিকার নেতা ও সাংবাদিক ডানিয়ান ব্রত, শিক্ষাবিদ ডঃ আবিদ বাহার, ডঃ হেদায়েত উল্ল্যা, জাসাস কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা এজাজ আখতার তৌফিক, কানাডা বিএনপি’র সাধারণ সম্পাদক আরমান মিঞা মাষ্টার, সহ-সভাপতি বহলুল হোসেন, ক্যুইবেক বিএনপি’র সহ-সভাপতি শাহজাহান শামীম ও আখলাকুর রহমান আলমগীর, সাংগাঠনিক সম্পাদক নাসিম উদ্দিন, কানাডা বিএনপি’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন জামিল, বিএনপি নেতা সেলিম রেজা , মন্ট্রিয়ল মহানগর শাখার যুগ্ম সম্পাদক শাহেদ শরীফ সনেট, সাবেক ছাত্রনেতা মামুন আহমেদ, কানাডা বিএনপি’র মহিলা সম্পাদিকা সাথী মহিউদ্দিন, বিএনপি নেতা মিজানুর রহমান, রিপন মোল্লা ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

সভা শেষে কানাডায় বিশিষ্ট সংগীত শিল্পী শুভ্র সংগীত পরিবেশন করেন এবং মার্শে আলরাজির এমডি বহলুল হোসেনের সৌজন্যে মধ্যাহ্নে ভোজের আয়োজন করা হয়।

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে