Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০ , ২০ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০৭-২০২০

নাটোরে দুই দরিদ্র শিক্ষার্থীকে সহায়তা করলেন ডিসি

নাটোরে দুই দরিদ্র শিক্ষার্থীকে সহায়তা করলেন ডিসি

নাটোর, ০৭ জুন- নাটোরে দরিদ্র ও মেধাবী দুই শিক্ষার্থীকে সহায়তা দিলেন জেলা প্রশাসক মো. শাহরিয়াজ। সদর উপজেলার আগদিঘা গ্রামের দিনমজুর মাহবুব আলমের মেয়ে সুমাইয়া আক্তার এবং শহরতলির বনবেল ঘরিয়া এলাকার অপর দিনমজুর ফরহাদ আলীর মেয়ে ফারহানা আফরিনকে আর্থিক সহায়তা দিয়েছেন জেলা প্রশাসক।

রোববার জেলা প্রশাসক মো. শাহরিয়াজ তার কার্যালয়ে ওই দুই মেধাবীকে ডেকে নিয়ে সহায়তার অর্থ প্রদান করেন। তিনি এমন দরিদ্র পরিবারের মেধাবী শিক্ষার্থীদের সহায়তায় বৃত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান।

এসময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. গোলাম রাব্বী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শরীফুন্নেছা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা খাতুন, সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, এনডিসি জাকির মুনসী, সরকারি উচ্চ বালক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন, জেলা প্রশাসকের একান্ত সহকারী রথিন মন্ডল, ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি নবীউর রহমান পিপলু উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, চলতি এসএসসি পরীক্ষায় এ দুই মেধাবী সুমাইয়া আক্তার ও ফারহানা আফরিন জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছেন। তাদের স্বপ্ন উচ্চতর শিক্ষা গ্রহণ করে ডাক্তার হওয়ার। কিন্তু তাদের এ স্বপ্ন বাস্তবায়নে বাধা হয়ে দাঁড়য়েছে দারিদ্রতা।

মেধাবী এই দুই শিক্ষার্থীকে নিয়ে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন জেলা প্রশাসক মো. শাহরিয়াজের নজরে পড়লে তিনি ওই শিক্ষার্থীদের ডেকে কলেজে ভর্তি বাবদ আর্থিক সহায়তা করেন।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/৭ জুন

নাটোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে