Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৩ জুলাই, ২০২০ , ২৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০৬-২০২০

করোনায় ঘরে বসেও মেসি-রোনালদোদের আয় শুনলে চোখ কপালে উঠবে

করোনায় ঘরে বসেও মেসি-রোনালদোদের আয় শুনলে চোখ কপালে উঠবে

কারো সর্বনাশ আর কারো পৌষমাস! করোনাভাইরাসের এই মহামারিতে এমনটাই তো দেখা যাচ্ছে। যেখানে করোনায় সবাই ঘরে বসে লকডাউনের মধ্যে দিনাতিপাত করছে, সেখানে ঘরে বসেই ইনস্টাগ্রাম থেকে যে আয় করেছেন মেসি, রোনালদোরা, তা দেখলে যে কারো চোখ কপারে উঠতে বাধ্য। পিছিয়ে নেই ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিও।

সিকরোনা মহামারির কারণে লকডাউনের মধ্যে সবাই আটকে থাকলেও মেসি-রোনালদোদের অ্যাকউন্ট সচল ছিল। এখনও আছে। এক সমীক্ষায় দেখা যাচ্ছে, ইনস্টাগ্রাম থেকে আয়ের হিসেবে প্রথম দশে একমাত্র ক্রিকেটার হিসেবে জায়গা করে নিয়েছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। তালিকায় প্রথম তিনটি স্থান যথাক্রমে তিন ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো, লিওনেল মেসি এবং নেইমারের।

১২ মার্চ থেকে ১৪ মে পর্যন্ত সময়কালের মধ্যে সমীক্ষা চালিয়ে তৈরি করা হয় এই তালিকা। এ সময়ের মধ্যে সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ইনস্টাগ্রাম থেকে জুভেন্টাস তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো আয় করেছেন ১.৮ মিলিয়ন পাউন্ড (প্রায় ১৯ কোটি ৩৭ লাখ টাকা)।

লকডাউনের মধ্যেও সাবেক রিয়াল মাদ্রিদ তারকা তার পোস্ট করা চারটি স্পনসর পোস্টের প্রত্যেকটি থেকে ৪৭০,৫৮৪ পাউন্ড করে অর্থ আয় করেন। উল্লেখ্য, ২২২ মিলিয়ন ফলোয়ার নিয়ে ফলোয়ার সংখ্যার হিসেবেও ইনস্টাগ্রামে প্রথমস্থানে পর্তুগিজ সুপারস্টারের।

ইনস্টাগ্রাম থেকে আয়ের দিক থেকে দ্বিতীয় স্থানে রয়েছেন বার্সেলোনার আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। তিনি এই সময়ের মধ্যে আয় করেছেন ১.৩ মিলিয়ন পাউন্ড (প্রায় ১৪ কোটি টাকা) এবং তৃতীয়স্থানে রয়েছেন পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমার। তার আয় ১.১ মিলিয়ন পাউন্ড (প্রায় ১২ কোটি টাকা)।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি রয়েছেন ৬ নম্বরে। তিনি সময়ের মধ্যে ইনস্টাগ্রাম থেকে আয় করেছেন ৩৭৯,২৯৪ পাউন্ড (প্রায় চার কোটি টাকা)। কোহলির আগে যথাক্রমে চতুর্থ ও পঞ্চমস্থানে আছেন বাস্কেটবল গ্রেট শাকিল ও’নেইল (৫৮৩,৬২৮ পাউন্ড) এবং সাবেক ইংরেজ ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম (৪০৫,৩৫৯ পাউন্ড)।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/৬ জুন

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে