Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৩ জুলাই, ২০২০ , ২৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০৬-২০২০

রোনালদো এবার ‘আলাদিন’

রোনালদো এবার ‘আলাদিন’

ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো সুখী মানুষ যেন আর হয় না। টাকা পয়সা, যশ-খ্যাতি, পরিবারের সুখ-কোন কিছুরই কমতি নেই পর্তুগিজ যুবরাজের। ভক্তদের কাছে যেমন তিনি জনপ্রিয়, তেমনই জনপ্রিয় নিজ পরিবারেও।

খেলায় সময় দিতে গিয়ে পারিবারিক বন্ধন ভুলে যান না রোনালদো। যেভাবে আদর্শ সন্তান হিসেবে মায়ের খোঁজ রাখেন, ঠিক সেভাবে স্ত্রীর কাছে আদর্শ স্বামী আর সন্তানদের কাছে আদর্শ পিতাও রোনালদো। একদম একশতে একশ সব কিছুতে।

সম্প্রতি ফুটবল ইতিহাসের প্রথম খেলোয়াড় হিসেবে বিলিয়নিয়ার ক্লাব তথা ১০০ কোটি ডলার আয় করা ফুটবলার হয়েছেন রোনালদো। চলতি মৌসুমে ১০৫ মিলিয়ন (সাড়ে ১০ কোটি) ডলার আয় করার মাধ্যমে শত কোটি ডলারের ক্লাবে প্রবেশ করেছেন তিনি।

কিন্তু খেলোয়াড়ি জীবনের যশ-খ্যাতি ভুলে পরিবারে একদম অন্য মানুষ রোনালদো। গত শুক্রবার ছিল তার দুই জমজ সন্তান- ইভা আর মাতেওর জন্মদিন। এমন দিনে রোনালদো হাজির হলেন ফ্যান্টাসি চরিত্র 'আলাদিন' হয়ে।

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন ‘সিআরসেভেন’। যেখানে দেখে যাচ্ছে, তার পরিবারের সবাই এক একটি ফ্যান্টাসি চরিত্র সেজে বসে আছে। রোনালদো সেজেছিলেন আরব্য রজনীর চরিত্র ‘আলাদিন’, তার সহধর্মীনি জর্জিনা সাজেন ‘বার্বি’।

জুভেন্টাস তারকার দ্বিতীয় কন্যা এলানা মার্তি আর বার্থডে গার্ল ইভাকে দেখা গেছে 'রাজকন্যা'র ড্রেসে। ইভার জমজ ভাই মাতিও মাস্কসহ স্পাইডারম্যানের কস্টিউমে হাজির। আর পর্তুগিজ যুবরাজের বড় ছেলে ক্রিশ্চিয়ানো রোনালদো জুনিয়র 'হাল্ক' সাজে।

সবমিলিয়ে একটি ফ্যান্টাসি পরিবার। রোনালদো এমনই মাটির মানুষ, পরিবারের সঙ্গে দেখে বোঝার উপায় নেই তিনি ফুটবল বিশ্বের এত বড় একজন সুপারস্টার।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৬ জুন

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে