Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৩ জুলাই, ২০২০ , ২৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০৫-২০২০

ত্রাণের তালিকায় নেইমারের নাম!

ত্রাণের তালিকায় নেইমারের নাম!

বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার কি না আবেদন করলেন করোনার ত্রাণের জন্য, আর সেটি মঞ্জুরও হলো! নিম্ন আয়ের মানুষদের জন্য ব্রাজিল সরকারের দেওয়া ত্রাণ সাহায্য পেতে যাচ্ছেন এবার নেইমারও!

এমনই ব্রিবতকর এক পরিস্থিতিতে পড়েছেন পিএসজির ব্রাজিলিয়ান তারকা ফরোয়ার্ড। যিনি কিনা চলতি বছরেই এখন পর্যন্ত আয় করেছেন ৯৫.৫ মিলিয়ন ডলার (বাংলাদেশি মুদ্রায় ৮১১ কোটি ২২ লাখ টাকার মতো), তার নাম উঠলো ১২০ ডলারের ত্রাণে!

হ্যাঁ, এমন ঘটনাই ঘটেছে। নেইমারের নাম, জন্মতারিখ আর আইডি নাম্বার দিয়ে কে বা কারা যেন করোনার ত্রাণের জন্য আবেদন করেছেন। স্থানীয় নিউজ সাইট ‘ইউওএল’- এর রিপোর্টে বলা হয়, প্রাথমিকভাবে সে আবেদন মঞ্জুরও করা হয়েছিল, পরে যাচাই বাছাই করে বাদ দেয়া হয় তালিকা থেকে।

বেসরকারি খাতে পরিচ্ছন্ন কর্মী বা বাবুর্চির কাজ করে এমন নিম্নবিত্ত মানুষের জন্য জরুরী ভিত্তিতে এই অর্থ সহায়তার উদ্যোগ নেয়া হয়েছে ব্রাজিল সরকারের পক্ষ থেকে। কারণ করোনা মহামারির সময় ঘরে থাকার কারণে তাদের আয় রোজগারের পথ বন্ধ হয়ে গেছে।

ব্রাজিলিয়ান ৬০০ রিয়াল ত্রাণ পাওয়াদের তালিকায় নেইমারের নাম উঠে যাওয়ার বিষয়টি নিয়ে তার মুখপাত্র তাৎক্ষণিকভাবে কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে তিনি বলেন, ‘নেইমার যে এই আবেদন করেননি সেটি তো নিশ্চিত, কে করেছে সেটিও আমরা জানি না।’

ফরাসি লিগে ঘর বানানো ২৮ বছর বয়সী নেইমার বর্তমানে নিজ দেশ ব্রাজিলে রয়েছেন। রিও ডি জেনিরোর অদূরে মাঙ্গারাতিবার একটি বিলাসবহুল রিসোর্ট টাউনে সময় কাটাচ্ছেন বিশ্বের সবচেয়ে দামি এই ফুটবলার।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/৬ জুন

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে