Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০ , ১৮ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০৪-২০২০

আমি সেদিন বাংকারে লুকাইনি: ট্রাম্প

আমি সেদিন বাংকারে লুকাইনি: ট্রাম্প

ওয়াশিংটন, ০৪ জুন- কৃষ্ণাঙ্গ যুবক জর্জ ফ্লয়েড হত্যাকাণ্ডের প্রতিবাদে যুক্তরাষ্ট্রে চলমান বিক্ষোভে ভয় পেয়ে দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বাংকারে লুকিয়ে ছিলেন বলে দুদিন আগে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। তবে এ ধরণের সংবাদের সত্যতা অস্বীকার করেছেন প্রেসিডেন্ট ট্রাম্প।

ফক্স নিউজ রেডিওকে ট্রাম্প বলেন, তিনি সেদিন খুবই অল্প সময়ের জন্য বাংকার পরিদর্শনে গিয়েছিলেন। তিনি বাংকারে লুকাননি।

ট্রাম্পের দাবি, এটি মিথ্যা সংবাদ। তিনি সেখানে একেবারে অল্প সময় ছিলেন। পরিদর্শনের জন্য এটি যথেষ্ট সময়। কখনও কখনও তার বাংকার পরিদর্শনের প্রয়োজন পড়ে।

নিউইয়র্ক টাইমসে প্রকাশিত এক সংবাদে একজনের উদ্ধৃতি দিয়ে বলা হয়, শুক্রবার রাতে নিরাপত্তারক্ষীসহ ট্রাম্পকে বাংকারে নিয়ে যাওয়া হয়েছিল।

এরপর সোমবার ট্রাম্পের সেইন্ট জন চার্চে যাওয়ার জন্য বাইরে শান্তিপূর্ণভাবে অবস্থানরত আন্দোলনকারীদের সরিয়ে দেয়া নিয়েও তিনি সমালোচিত হন।

তবে ট্রাম্প পুলিশকে আন্দোলনকারীদের ছত্রভঙ্গ করার নির্দেশ দেয়ার কথা অস্বীকার করে বলেন, ‘আমি বলিনি যে ওদের সরিয়ে দাও। আমি জানিও না ওখানে কারা ছিল। বেশিরভাগ ধর্মীয় নেতা আমার চার্চে যাওয়া পছন্দ করেছেন’।

২৫ মে যুক্তরাষ্ট্র পুলিশের হাতে জর্জ ফ্লয়েড নামে কৃষ্ণাঙ্গ যুবক হত্যাকাণ্ডের শিকার হন।এর প্রতিবাদে দেশটিতে বিক্ষোভ চলছে। আন্দোলন থামাতে ১৮০৭ ধারা জারি করে সেনা মোতায়েনের হুমকি দিয়েছেন ট্রাম্প।

সূত্র : যুগান্তর
এম এন  / ০৪ জুন

উত্তর আমেরিকা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে