Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১০ জুলাই, ২০২০ , ২৬ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০৩-২০২০

মিশা-জায়েদের বিচার চাইলেন হিরো আলম

মিশা-জায়েদের বিচার চাইলেন হিরো আলম

ঢাকা, ০৪ জুন - বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের নামে চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতিতে বিচার দিয়েছেন সোশ্যাল মিডিয়ার আলোচিত ব্যক্তিত্ব আশরাফুল আলম ওরফে হিরো আলম। তিনি গণমাধ্যমে জায়েদ-মিশার দ্বারা হেয়প্রতিপন্ন হয়েছেন বলে অভিযোগ করেছেন।

আজ (৩ জুন) লিখিত অভিযোগ করে চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতিকে তাদের বিরুদ্ধে প্রযোজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ করেন হিরো আলম। মিশা-জায়েদের বিরুদ্ধে করা হিরো আলমের লিখিত অভিযোগপত্র গ্রহণ করেছে চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতি। তবে বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি তারা।

হিরো আলম এই অভিযোগপত্রে লিখেছেন, ‘আমি চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্য হওয়া শর্তেও, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি জনাব মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান গণমাধ্যমে আমাকে হেয়প্রতিপন্ন করেছেন এবং বলেছেন আমি চলচ্চিত্রের কে? এই নামে আমেক কেউ চেনেও না, জানেও না।’

জানা গেছে, সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানে শাহরিয়ার নাজিম জয়ের এক প্রশ্নের উত্তরে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর হিরো আলমকে চিনতে পারেননি, আর সাধারণ সম্পাদক জায়েদ খান হিরো আলমকে মিউজিক ভিডিও করেন বলে চিহ্নিত করেন। এই কারণেই হিরো আলম আজ লিখিত অভিযোগপত্র জমা দেন।

তবে বিষয়টি নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি মিশা সওদাগর ও জায়েদ খান।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিকভাবে আলোচনায় উঠে আসেন হিরো আলম। এরপর বগুড়া থেকে ঢাকায় এসে একের পর এক মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ‘মার ছক্কা’ নামের একটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন। মাঝে একবার হিন্দি ছবিতে অভিনয়ের জন্যও ডাক পেয়েছিলেন তিনি।

এন এইচ, ০৪ জুন

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে