Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১০ জুলাই, ২০২০ , ২৬ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০৩-২০২০

লিবিয়ায় বাংলাদেশি অপহরণ চক্রের ২ সদস্য গ্রেফতার

লিবিয়ায় বাংলাদেশি অপহরণ চক্রের ২ সদস্য গ্রেফতার

সিরাজগঞ্জ, ০৩ জুন - লিবিয়া প্রবাসী বাংলদেশি অপহরণ চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। মঙ্গলবার বরগুনা জেলার পাথরঘাটায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন- পাথরঘাটা থানার খাসতবক গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে সজল হোসেন ও একই থানার নাচনাপাড়া গ্রামের ইউসুফ গোড়ামীর ছেলে ইদ্রিস আলী।

বুধবার দুপুরে সিরাজগঞ্জে অবস্থিত র‌্যাব-১২’র হেড কোয়ার্টারে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান লে. কর্নেল মোহাম্মদ খায়রুল ইসলাম।
তিনি জানান, সম্প্রতি বরগুনার লিবিয়া প্রবাসী মুরশিদ গাজী ও বগুড়ার লিবিয়া প্রবাসী সাইফুল লিবিয়ায় অপহৃত হন। অপহরণকারীরা ফেক ফেসবুক আইডি থেকে অপহৃত মুরশীদ গাজীর বড় ভাই বেলাল গাজীর কাছে তার ভাইকে নির্যাতন করা হচ্ছে এমন একটি ভিডিও ফুটেজ পাঠায় এবং ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

মুক্তিপণ না দেয়া হলে তাদের হত্যারও হুমকি দেয়া হয়। এ সময় অপহরণকারীরা টাকা পাঠানোর জন্য বিকাশ ও নগদ নম্বর পাঠিয়ে দেয়। অপহৃতদের মধ্যে মুরশিদের পরিবার সেই নম্বরে ১ লাখ ৪০ হাজার টাকা এবং সাইফুলের পরিবার ১ লাখ ৫০ হাজার টাকা পাঠিয়ে দেয়। সম্প্রতি র‌্যাবের হাতে ওই নির্যাতনের ভিডিও ফুটেজটি আসলে ভিডিও ফুটেজ ও মোবাইল নম্বরের সূত্র ধরে মঙ্গলবার রাতে বরগুনা জেলার পাথরঘাটায় অভিযান চালিয়ে অপহণকারী চক্রের মূলসদস্য লিবিয়া প্রবাসী সোহেলের ছোট ভাই সজল ও নগদের এজেন্ট ইদ্রিস আলীকে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে বিকাশ, নগদ ও মোবাইল ফোনের লোডের ১,২৬,৭৫৮ টাকা ও নগদ ৮,১০০/- টাকাসহ ২৫টি নগদ, বিকাশ ও ফ্লেক্সিলোডের রেজিস্ট্রার খাতা, ১১টি মোবাইলসেট ও ২৯টি সিমকার্ড উদ্ধার করে।

সূত্র : যুগান্তর
এন এইচ, ০৩ জুন

সিরাজগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে