Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৩ জুলাই, ২০২০ , ২৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০২-২০২০

করোনার হানা বার্সা শিবিরেও, আক্রান্ত ৭!

করোনার হানা বার্সা শিবিরেও, আক্রান্ত ৭!

চলতি মাসের ১১ জুন থেকে পুনরায় শুরু হতে যাচ্ছে স্প্যানিশ লা লিগা। গত ১১ মার্চ হয়েছিল লা লিগার শেষ ম্যাচ। সেদিন মুখোমুখি হয়েছিল এইবার ও রিয়াল সোসিয়েদাদ। পাক্কা তিন মাস মাস পর ১১ জুন মাঠে নামবে সেভিয়া ও রিয়াল বেটিস।

বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের মাঠে নামার অপেক্ষা করতে হবে যথাক্রমে ১৩ ও ১৪ জুন পর্যন্ত। মায়োর্কার মাঠে ১৩ জুন দিবাগত রাত দুইটায় মাঠে নামবে বার্সেলোনা। রিয়ালের ম্যাচ ঘরের মাঠে, এইবারের বিপক্ষে ১৪ জুন রাত সাড়ে ১১টায়।

করোনাভীতি দূরে ঠেলে প্রথম দুই রাউন্ডের সূচি প্রকাশ করে স্বস্তির নিশ্বাসই ফেলছিল লা লিগার আয়োজকরা। কিন্তু এরই মাঝে চমকে দেয়া এক খবর দিলো স্পেনের কাতালানভিত্তিক রেডিও স্টেশন আরএসিওয়ান (RAC 1)।

বার্সেলোনা শহরের এই রেডিও স্টেশনের দাবি, ক্লাব বার্সার পক্ষ থেকে গোপন করা হয়েছিল খেলোয়াড় ও কোচদের করোনা সংক্রমিত হওয়ার খবর। তাদের প্রতিবেদন অনুযায়ী, বার্সেলোনার পাঁচজন খেলোয়াড় ও দুইজন কোচ করোনা আক্রান্ত হয়েছিলেন। কিন্তু সে খবর চেপে গিয়েছিল বার্সেলোনা।

এটি প্রায় মাসদুয়েক আগের কথা। স্পেনে করোনা আঘাত হানার শুরুর দিকে করোনা পরীক্ষায় পজিটিভ আসে সাত সদস্যের নমুনায়। কিন্তু তাদের মধ্যে করোনার কোন উপসর্গ ছিল না। তাই হোম আইসোলেশনে রেখেই চিকিৎসা দেয়া হয়েছে তাদের।

স্পেনের বার্সেলোনা শহরেই হেড কোয়ার্টার রেডি স্টেশন আরএসিওয়ানের। ক্লাব বার্সেলোনার অনেক হাঁড়ির খবরই তারা ফাঁস করে থাকে নিয়মিত। তেমনি এ খবরটিও জানিয়েছে ২০ বছর পুরনো এ রেডিও স্টেশনটি। সংক্রমিত কোন খেলোয়াড় কিংবা কোচ নাম প্রকাশ করেনি তারা।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০৩ জুন

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে