Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৪ জুলাই, ২০২০ , ১৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০১-২০২০

করোনাভাইরাস : রাজশাহীতে আরও ৪৩ জন আক্রান্ত

করোনাভাইরাস : রাজশাহীতে আরও ৪৩ জন আক্রান্ত

রাজশাহী, ০২ জুন - নতুন করে রাজশাহী বিভাগে আরও ৪৩ জনের করোনা সংক্রমণ ধরা পড়েছে। তবে সুস্থ হয়েছেন ২২ জন। এ নিয়ে বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯১৭ জনে।

সোমবার (০১ জুন) দুপুরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করে বলেন, রোববার দুপুর থেকে সোমবার দুপুর পর্যন্ত রাজশাহী বিভাগের আট জেলার মধ্যে চার জেলায় ৪৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সর্বোচ্চ ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে বগুড়ায়। সিরাজগঞ্জে পাঁচজন, জয়পুরহাটে দুইজন এবং রাজশাহীতে একজনের করোনা শনাক্ত হয়েছে।

অন্যদিকে, করোনাজয়ের তালিকায় নতুন করে নাম লিখিয়েছেন বিভাগের ২২ জন। এর মধ্যে নওগাঁয় নয়জন, জয়পুরহাটের আটজন, চাঁপাইনবাবগঞ্জে দুইজন এবং বগুড়া, সিরাজগঞ্জ ও পাবনায় একজন করে। নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন বগুড়া ও জয়পুরহাটে চারজন করে আটজন।

ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য বলেন, বিভাগের আট জেলায় এ পর্যন্ত ৯১৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে বগুড়ায় ৩৫৭ জন, জয়পুরহাটে ১৮৯ জন, নওগাঁয় ১৩২ জন, নাটোরে ৫৫ জন, চাঁপাইনবাবগঞ্জে ৫৪ জন, রাজশাহীতে ৫২ জন, সিরাজগঞ্জে ৪৩ জন এবং পাবনায় ৩৫ জন।

সুস্থ হয়েছেন বিভাগের ২৩০ জন। এর মধ্যে জয়পুরহাটে ৭৮ জন, নওগাঁয় ৭২ জন, বগুড়ায় ৩২ জন, রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জে ১৩ জন করে, নাটোরে ১০ জন, পাবনায় আটজন এবং সিরাজগঞ্জে চারজন।

করোনা নিয়ে হাসপাতালে যে ২৫৩ জন ভর্তি আছেন তাদের মধ্যে সর্বোচ্চ ১৬৭ জন জয়পুরহাটের বাসিন্দা। বগুড়ার ৬২ জন, রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের আটজন করে, নওগাঁয় ছয়জন এবং সিরাজগঞ্জ ও পাবনায় একজন করে হাসপাতালে ভর্তি। এ পর্যন্ত রাজশাহীর দুইজন, নওগাঁ, নাটোর, বগুড়া ও সিরাজগঞ্জে একজন করে মোট ছয়জনের প্রাণ গেছে করোনায়।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০২ জুন

রাজশাহী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে