Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৫ জুলাই, ২০২০ , ৩১ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০১-২০২০

সুস্থ হয়েই কর্মস্থলে ফিরেছেন ১০১ পুলিশ সদস্য

সুস্থ হয়েই কর্মস্থলে ফিরেছেন ১০১ পুলিশ সদস্য

নারায়ণগঞ্জ, ০২ জুন - প্রাণঘাতী করোনাকে হার মানিয়ে জয়ী হয়ে আবারও কর্মস্থলে যোগ দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশের ১০১ পুলিশ সদস্য। এ উপলক্ষে করোনাজয়ী পুলিশ সদস্যদের সংবর্ধনা দিয়েছেন পুলিশ সুপার জায়েদুল আলম।

সোমবার (১ জুন) দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন্সে করোনা জয়ী পুলিশ সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং তাদেরকে সংবর্ধনা ও তাদেরকে নানা ধরনের উৎসাহ দেন এবং তাদেরকে বীর উপাধী দেন।

সংবর্ধনাকালে পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, নারায়ণগঞ্জবাসীকে করোনা থেকে সচেতন করাসহ ঝুঁকি নিয়ে মাঠ পর্যায়ে দায়িত্ব পালন করতে গিয়ে আমাদের নারায়ণগঞ্জ জেলার ১৪৮ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছিলেন। আমরা আক্রান্ত পুলিশ সদস্যদের জন্য নির্দিষ্ট স্থানে আইসোলেশন কেন্দ্র স্থাপন করে তাদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে কাজ করেছি।

সকলকে পরিপূর্ণ স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছি। মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি।আমাদের জেলায় ১৪৮ জন পুলিশ সদস্য করোনা আক্রান্ত হয়েছে এবং ১০১ জন সুস্থ হয়ে ফিরে এসেছে। তাদের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে আমাদের আইজিপি এবং ডিআইজি স্যার সকলের খোঁজখবর নিয়েছে। এমনকি আক্রান্ত পুলিশ সদস্যদের পরিবারের খোঁজখবর নিয়েছেন। তাদেরকে সাহস যোগাতে যা করা দরকার সব কিছু করা হয়েছে।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নুরে আলম সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শুভাস চন্দ্র সাহাসহ পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০২ জুন

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে