Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ , ৩০ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০১-২০২০

বাজেট অধিবেশনের সংবাদ সংগ্রহে অনুমতি পাচ্ছেন না সাংবাদিকরা

বাজেট অধিবেশনের সংবাদ সংগ্রহে অনুমতি পাচ্ছেন না সাংবাদিকরা

ঢাকা, ১ জুন- আগামী ১১ জুন ২০২০-২১ অর্থবছরের বাজেট উপস্থাপন করা হবে। ওইদিন বিকেল ৩টা ১৫ মিনিটে জাতীয় সংসদে অর্থবছরের প্রস্তাবিত বাজেট উপস্থাপন করবেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। এবারের বাজেট অধিবেশনের সংবাদ সংগ্রহে সাংবাদিকরা সংসদ ভবনে প্রবেশের অনুমতি পাবেন না।

সোমবার (১ জুন) জাতীয় সংসদ সচিবালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাষ্ট্রপতি মো. আব্দুল ১০ জুন বুধবার বিকাল ৫টায় জাতীয় সংসদ ভবনের সভাকক্ষে একাদশ জাতীয় সংসদের ৮মঅধিবেশন (২০২০ সালের বাজেট অধিবেশন) আহ্বান করেছেন। করোনা ভাইরাস (কোভিড ১৯)সংক্রমণ প্রতিরোধে জনস্বার্থে বাজেট অধিবেশনের সবকার্যক্রম ‘সংসদ বাংলাদেশ টেলিভিশন’ এ সরাসরি সম্প্রচারিত অধিবেশন থেকে কাভার করতে সাংবাদিকদের অনুরোধ করা হলো।

‘করোনা পরিস্থিতিতে বাজেট অধিবেশনকালীন বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের পাস সরবরাহ করা সম্ভব হচ্ছে না। আগামী ১১ জুন ২০২০ তারিখে ২০২০-২১ অর্থবছরের প্রস্তাবিত বাজেট উপস্থাপনের পরপরই বিকাল ৩টা ১৫ মিনিটে সংসদ ভবনে মিডিয়া সেন্টার থেকে সুশৃঙ্খলভাবে শারীরিকদূরত্ব বজায় রেখে ‘বাজেট ডকুমেন্টস’ বিতরণ করা হবে।অ্যাক্রিডিটেশন কার্ড প্রদর্শন করে সংসদ চত্বরে ঢুকে বাজেট ডকুমেন্টস গ্রহণ করা যাবে। প্রত্যেক গণমাধ্যম থেকে একজনের বেশি সদস্য যেতে পারবেন না।

সূত্র: বাংলানিউজ

আর/০৮:১৪/১ জুন

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে