Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৫ জুলাই, ২০২০ , ৩০ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৬-০১-২০২০

ফেনীতে আরও ৫ করোনা রোগী শনাক্ত

ফেনীতে আরও ৫ করোনা রোগী শনাক্ত

ফেনী, ০১ জুন- ফেনীতে নতুন করে আরও পাঁচজনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৫৯ জনে। আর এখন পর্যন্ত ভাইরাসটিতে জেলায় মৃত্যু হয়েছে তিনজনের। রোববার (৩১ মে) রাতে জেলা সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। এছাড়া জেলায় আরও চারজন সুস্থ হয়েছে বলেও জানান তিনি।

জেলা সিভিল সার্জন বলেন, নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ৩৯টি নমুনা পরীক্ষার প্রতিবেদন আমাদের হাতে এসেছে। এর মধ্যে পাঁচজনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। আক্রান্তদের মধ্যে দুইজন ফেনী সদর, দুইজন সোনাগাজী উপজেলার ও একজন ফুলগাজীর বাসিন্দা।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, রোববার ৪৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। আর এখন পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয়েছে ১ হাজার ৬৭৮ জনের। যা বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে ১ হাজার ৪৬৩ জনের প্রতিবেদন আসে।

জেলা করোনা নিয়ন্ত্রণ কক্ষের সম্বয়ক ডা. শরফুদ্দিন মাহমুদ জানান, জেলায় চিকিৎসক-স্বাস্থ্যকর্মী, সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিসহ করোনা আক্রান্ত ৫৯ জন রোগী সুস্থ্য হয়েছেন। এদের মধ্যে ফেনী সদরে ২০ জন, সোনাগাজীতে ৮ জন, ছাগলনাইয়ায় ১৩ জন, দাগনভূঞায় ৮ জন, পরশুরামে ৬ জন, ফুলগাজীতে ৪ জন সুস্থ হয়েছেন।

ফেনীতে চিকিৎসকসহ এখন পর্যন্ত ১৫৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে ফেনী সদরের ৬১ জন, ছাগলনাইয়ায় ২১ জন, দাগনভূঞায় ৩৭ জন, সোনাগাজীতে ২১ জন, ফুলগাজীতে ৭ জন, পরশুরামে ৭ জন ও অন্য স্থানে আরও ৫ জনের শরীরে এ ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এদের মধ্যে ৫৯ জন সুস্থ ও ৩ জনের মৃত্যু হয়েছে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১ জুন

ফেনী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে