Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৬ জুলাই, ২০২০ , ২২ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-৩১-২০২০

চাঁদপুর বন্দর-পরিবহন কর্মকর্তা রাজ্জাক বরখাস্ত

চাঁদপুর বন্দর-পরিবহন কর্মকর্তা রাজ্জাক বরখাস্ত

চাঁদপুর, ৩১ মে- স্বাস্থ্যবিধি নিশ্চিত করায় ব্যর্থতা ও দায়িত্ব অবহেলার কারণে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ) চাঁদপুরের দায়িত্বরত বন্দর ও পরিবহন কর্মকর্তা আব্দুর রাজ্জাককে বরখাস্ত করা হয়েছে।

রোববার (৩১ মে) দুপুরে মন্ত্রণালয়ের নির্দেশে বিআইডব্লিউটিএ চেয়ারম্যান তাকে বরখাস্ত করেন। রাজ্জাকের জায়গায় আবুল বাশার নামে আরেকজন কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে এবং তার রোববারই যোগদানের কথা রয়েছে। 

চাঁদপুর নৌ-টার্মিনালে দায়িত্বরত পরিবহন পরিদর্শক মো. শাহ আলম এ প্রতিবেদককে এসব তথ্য নিশ্চিত করেন। 

নৌযান শ্রমিক ইউনিয়নের একজন নেতা এ প্রতিবেদককে জানান, করোনার সংক্রমণ এড়াতে গত দুই মাস বন্ধ থাকার পর বর্তমান পরিস্থিতিতেই রোববার চাঁদপুর থেকে লঞ্চ চলাচল শুরু হয়। সকাল ৭টার দিকে প্রথম লঞ্চ চাঁদপুর থেকে ঢাকায় ছেড়ে যায়। দুপুর ১২টার দিকে এমভি রফ রফ লঞ্চটি অতিরিক্ত যাত্রী নিয়ে ছেড়ে যাওয়ার আগে নৌপুলিশ লঞ্চের মাস্টার হারুন, সুপার ভাইজার ইউসুফ আলী বেপারী ও পরিদর্শক বাদলকে নৌথানায় ডেকে আনেন। অতিরিক্ত যাত্রী পরিবহনের কারণ তাদের কাছ থেকে জানা হয়। পরে তারা অতিরিক্ত যাত্রী বহন করবে না মর্মে বললে গোয়েন্দা পুলিশের সহায়তায় যাত্রী কমিয়ে লঞ্চটি চাঁদপুর ঘাট ত্যাগ করে।

বন্দর ও পরিবহন কর্মকর্তা রাজ্জাককে সীমিত লকডাউনের প্রথম দিনে দায়িত্ব অবহেলা ও স্বাস্থ্যবিধি নিশ্চিত না করে অতিরিক্ত যাত্রী নিয়ে লঞ্চ ঘাট থেকে ত্যাগ করার কারণে বরখাস্তের নির্দেশ এবং তাকে প্রধান কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে। 

সূত্র: বাংলানিউজ

আর/০৮:১৪/৩১ মে

চাঁদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে