Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৩ জুলাই, ২০২০ , ১৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.3/5 (8 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-৩০-২০২০

ফরিদপুরে পুলিশ কর্মকর্তাসহ আরও ১০ জন করোনায় আক্রান্ত

ফরিদপুরে পুলিশ কর্মকর্তাসহ আরও ১০ জন করোনায় আক্রান্ত

ফরিদপুর, ৩১ মে - ফরিদপুরে গত ২৪ ঘণ্টায় এক পুলিশ কর্মকর্তা ও স্বাস্থ্যকর্মীসহ আরও ১০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ফরিদপুর জেলায় করোনাভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়াল ২৬৫ জন।

শনিবার (৩০ মে) বিকেলে ফরিদপুর মেডিকেল কলেজের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে এ তথ্য জানা গেছে। ফরিদপুরে নতুন করে যে ১০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে ভাঙ্গায় ছয়জন, চরভদ্রাসন, বোয়ালমারী, সদরপুর ও নগরকান্দায় একজন করে। আক্রান্তের মধ্যে দুইজন নারী ও আটজন পুরুষ।

যে পুলিশ কর্মকর্তার করোনা শনাক্ত হয়েছে তিনি ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই)। তিনি মাদারীপুরের শিবচর উপজেলার বাসিন্দা।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, ওই পুলিশ কর্মকর্তাকে পৃথক করা হয়েছে। তার চিকিৎসা চলছে।

এছাড়া আক্রান্তদের মধ্যে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক কর্মচারী (২৯) রয়েছেন। তার বাড়ি নওগাঁর রানীনগর উপজেলায়।

যে ১০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তার মধ্যে ১০ থেকে ২০ বছরের বয়সী রয়েছেন একজন, ৬০ বছরের ওপরে আছেন তিনজন।

ফরিদপুরের করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে জানা গেছে, শনিবার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ১৬২ জনের নমুনা পরীক্ষা করা হয়। মোট পজিটিভ শনাক্ত হয়েছে ১৮ জনের। এর মধ্যে ফরিদপুরের ১০, গোপালগঞ্জের সাত ও মাদারীপুরের একজন।

ফরিদপুরে শনিবার পর্যন্ত মোট শনাক্ত ২৬৫ জনের মধ্যে ফরিদপুর সদরে ৬৭ জন, ভাঙ্গায় ৫৩, বোয়ালমারীতে ৪৮, নগরকান্দায় ২৭, চরভদ্রাসনে ২৫, আলফাডাঙ্গায় ২৪, সদরপুরে নয়, মধুখালীতে আট এবং সালথায় চারজন।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলীমুজ্জামান বলেন, ফরিদপুরের ভাঙ্গা, চরভদ্রাসন, বোয়ালমারী, নগরকান্দা ও সদরপুরে গত ২৪ ঘণ্টায় নতুন করে যে ১০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের প্রত্যেকের বাড়ি লকডাউন করা হয়েছে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ৩১ মে

ফরিদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে