Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১১ জুলাই, ২০২০ , ২৭ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২৯-২০২০

মেসির বন্ধুকে নিয়ে ‘টানাহেঁচড়া’ রোনালদোর

মেসির বন্ধুকে নিয়ে ‘টানাহেঁচড়া’ রোনালদোর

বিশ্ব ফুটবলের সেরা দুই তারকা তারা। বাইরে যতই সুসম্পর্ক দেখান, ভেতরে ভেতরে একটা ঈর্ষাপরায়ণতা কাজ করে দু'জনের মধ্যেই। লিওনেল মেসি আর ক্রিশ্চিয়ানো রোনালদো শ্রেষ্ঠত্বের লড়াইয়ে একে অপরকে পেছনে ফেলার চেষ্টায় মত্ত সর্বক্ষণ।

সেরার সেই লড়াইয়ে জিততে যেন যে কোনো কিছুই করতে রাজি আছে দু’জন। এবার যেমন রোনালদো টানাহেঁচড়া শুরু করলেন খোদ মেসির বন্ধুকে নিয়েই। ‘এভরিথিং বার্সা’র এক প্রতিবেদনে এসেছে, বার্সেলোনায় মেসির ঘনিষ্ঠ বন্ধু জর্ডি আলবাকে জুভেন্টাসে নিয়ে যাওয়ার জন্য চেষ্টা করছেন পর্তুগিজ যুবরাজ।

মূলত ব্রাজিলিয়ান অ্যালেক্স সান্দ্রোর জায়গাতেই জর্ডি আলবার কথা ভাবছে জুভেন্টাস। ‘ডেইলি মেইলে’র প্রতিবেদন অনুযায়ী, সান্দ্রোর সঙ্গে যোগাযোগ চালিয়ে যাচ্ছেন টটেনহাম হটস্পারের কোচ হোসে মরিনহো। আগামী মৌসুমে তাই এই লেফট ব্যাককে হারিয়ে বসতে পারে জুভরা।

এই অবস্থায় ক্লাবের কাছে সম্ভাব্য বিকল্প হিসেবে আলবার নাম প্রস্তাব করেছেন রোনালদো। বর্তমানে বিশ্বের অন্যতম সেরা অ্যাটাকিং এই লেফট ব্যাক বার্সেলোনার অবিচ্ছেদ্য অংশ সেই ২০১২ সাল থেকে।

বার্সা প্রাণভোমরা মেসির সঙ্গে আলবার বন্ধুত্বের কথা সবারই জানা। তাদের মধ্যে দারুণ রসায়ন বিদ্যমান। বার্সার বড় বড় সাফল্য এসেছে এই যুগলের দুর্দান্ত বোঝাপড়ায়।

এখন পর্যন্ত বার্সেলোনার হয়ে ২১৪টি ম্যাচ খেলেছেন আলবা। অ্যাসিস্ট আছে ৪৩টি। ১৭ হাজার মিনিটের বেশি এই দলটির হয়ে খেলেছেন স্প্যানিশ ডিফেন্ডার। আলবার মতো একজনকে হারিয়ে ফেলা মেসির জন্য বড় ধাক্কাই হবে। দেখা যাক, রোনালদোর চেষ্টা শেষপর্যন্ত আলোর মুখ দেখে কি না!

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ৩০ মে

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে