Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৩ জুলাই, ২০২০ , ২৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২৮-২০২০

সুইসাইড নোটে যা লিখে গেলেন অভিনেত্রী

সুইসাইড নোটে যা লিখে গেলেন অভিনেত্রী

মুম্বাই, ২৯ মে - মাত্র ২৫ বছর বয়সে নিজেকে শেষ করে দেওয়ার এই চরম সিদ্ধান্ত কেন তিনি নিয়েছেন, তা সুইসাইড নোটে লিখে গিয়েছেন অভিনেত্রী প্রেক্ষা মেহতা। মৃত্যুর আগে লিখে যাওয়া এক সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। তার সারাংশ গণমাধ্যমকে জানিয়েছে পুলিশ।

ক্রাইম পেট্রোল খ্যাত অভিনেত্রী প্রেক্ষা লিখেছেন, ‘স্বপ্নভঙ্গের হতাশা আমার আত্মবিশ্বাসকে গলা টিপে মেরে দিয়েছে। স্বপ্নের এই অপমৃত্যু নিয়ে আমি বাঁচতে পারি না। এই নেতিবাচকতার সঙ্গে টিকে থাকা মুশকিল। গত এক বছর ধরে প্রাণপাত করেছি। এখন আমি ক্লান্ত’।

আত্মহত্যার আগে নিজের ইন্সটাগ্রাম পোস্টেও প্রেক্ষা লিখেছেন, ‘স্বপ্নের মৃত্যুই সবচেয়ে দুঃসহ।'

ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে নিজের বাড়িতে গত মঙ্গলবার (২৬ মে) আত্মঘাতী হন টেলিভিশন অভিনেত্রী প্রেক্ষা মেহতা। অভিনেত্রীর দেহ তার নিজের ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

প্রেক্ষার আত্মঘাতী হওযার ঠিক আগের মুহূর্তগুলো কেমন ছিলো তা জানিয়েছেন তার পরিবারের একজন। সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী তিনি বলেছেন, ‘সেদিন রাতে বাড়ির লোকজন তাস খেলছিল। কিন্তু প্রেক্ষা বাড়ির সিঁড়িতে একা বসেছিল। প্রেক্ষার মা তাকে জিজ্ঞাসা করে, কিছু হয়েছে কিনা। জবাবে ও বলেছিল, সব ঠিক আছে। ১০টা নাগাদ উপরে নিজের ঘরে গিয়ে ইনস্টাগ্রাম মেসেজ পোস্ট করে প্রেক্ষা। পরদিন কাকিমা শরীরচর্চার জন্য ওকে ডাকতে গিয়ে দেখে, দরজা ভেতর থেকে বন্ধ। তা দেখে তিনি সবাইকে দরজা খোলার জন্য ডাকেন। ভেতরে ঢুকে প্রেক্ষাকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়।'

করোনাভাইরাসের কারণে প্রেক্ষা মুম্বাই থেকে ইন্দোরে নিজ বাড়িতে ফিরেছিলেন। লকডাউনের পরও কাজ পাওয়া নিয়ে খুবই উদ্বেগে ছিলেন তিনি। সেই হতাশা থেকেই আত্মহত্যার পথ বেছে নেন বলে জানা গিয়েছে।

এন এইচ, ২৯ মে

মডেলিং

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে