Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৬ মে, ২০১৯ , ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 2.4/5 (20 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১২-২৮-২০১১

অবহেলায় চলে গেলেন বঙ্গবন্ধুর কাছের মানুষটি- ড. নুরন নবী

অবহেলায় চলে গেলেন বঙ্গবন্ধুর কাছের মানুষটি- ড. নুরন নবী
দেশের রাজনীতিকে পঙ্কিল অবস্থা থেকে তুলে আনতে আব্দুর রাজ্জাককে বাংলাদেশের রাজনীতির রোল মডেল হিসাবে গ্রহণ করার আহ্বান জানালেন মুক্তিযোদ্ধা ও স্বাধীনতা পূর্বকালীন সময়ে আব্দুর রাজ্জাকের সাহচর্যে ছাত্র রাজনীতি করার গৌরবের অধিকারী ড. নুরন নবী। নিউইয়র্কে বসবাসরত: বৃহত্তর ফরিদপুর জেলাবাসী আয়োজিত তাদের প্রাণপ্রিয় নেতা আব্দুর রাজ্জাক স্মরণ সভায় যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সভাপতি নুরন নবী আরো বলেন, কিছুটা অবহেলায় চলে গেলেন বঙ্গবন্ধুর সব কাজের সাথী ও সবচেয়ে কাছের মানুষটি।
জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে ২৬ ডিসেম্বর সোমবার সন্ধ্যায় অনুষ্ঠিত এই শোক সভায় সভাপতিত্ব করেন বৃহত্তর ফরিদপুরের সন্তান ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের দফতর সম্পাদক মোহাম্মদ আলী সিদ্দিকী।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও সাবেক ছাত্রনেতা নূরুল আমিন কোতোয়ালের পরিচালনায় শোকসভা থেকে নির্মিতব্য পদ্মা সেতুর নামকরণ প্রয়াত আব্দুর রাজ্জাকের নামে করার দাবী জানান জালাল উদ্দিন জলিল। সাবেক ছাত্রনেতা হিন্দাল কাদির বাপ্পা প্রয়াত নেতার প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, তার মৃত্যুর পর আমরা বলছি তার প্রতি অবহেলা করা হয়েছে ইত্যাদি, কিন্তু আমরা কি উদ্যোগী হয়ে তার চিকিৎসার জন্য ফান্ড রেইজ করতে পারতাম না? কিন্তু নিজেদের দয়িত্ব আমরা পালন না করে অন্যের সমালোচনা করছি।
শোক সভায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন মোর্শেদ আলম, ড. জিনাত নবী, আবুল কাশেম, ড. প্রদীপ রহ্ঝন কর, ডা: মাসুদুল হাসান, ফারুক হোসাইন, রতন বড়–য়া, গোলাম কুদ্দুস, লুৎফুন্নহার লতা, আইরিন পারভিন, খুরশীদ আনোয়ার বাবলু, আব্দুস সামাদ আজাদ, হাকিকুল ইসলাম খোকন, তৈয়বুর রহমান টনি, আলী হাসান কিবরিয়া অনু, কাজী আজিজুল হক খোকন, আব্দুল হাসিব মামুন, কাজী মনিরুল হক, সোলায়ান আলী, আব্দুল মালেক, আয়ুব খান, জেড এ, জয়, ননজরুল ইসরাম বাবু, শিমূল হোসেন, আনোয়ার হোসেন, মওলানা রহমতউল্ল্যাহ, শাহাদত হোসেন, নান্নু বিশ্বাস, আব্দুর রশিদ, মাহবুবুর রহমান টুকু, সাখাওয়াত হোসেন, আতিয়ার রহমান, সরোয়ার হোসেন মোল্লা, নুরুজ্জামান মাঝি, রফিকুল ইসলাম খাজা, নুরুল আমিন বাবু, আব্দুল হাদী, আব্দুল মতিন কাজী প্রমূখ।

যূক্তরাষ্ট্র

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে