Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১০ জুলাই, ২০২০ , ২৫ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 2.3/5 (9 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২৭-২০২০

লকডাউনে হতাশা, ‘ক্রাইম পেট্রোল’ অভিনেত্রীর আত্মহত্যা

লকডাউনে হতাশা, ‘ক্রাইম পেট্রোল’ অভিনেত্রীর আত্মহত্যা

মুম্বাই, ২৮ মে - আত্মহত্যা করেছেন ভারতীয় টিভি সিরিয়াল ক্রাইম পেট্রোল-এর অভিনেত্রী প্রেক্ষা মেহতা। সোমবার (২৫ মে) রাতে মুম্বাইয়ের ইনদোরে নিজের বাড়িতে সিলিং ফ্যানে ঝুলে আত্মহত্যা করেন ২৫ বছর বয়সী এই অভিনেত্রী। মঙ্গলবার সকালে অভিনেত্রীকে সিলিং ফ্যানে ঝুলতে দেখেন তার পরিবারের এক সদস্য।

ধারণা করা হচ্ছে, করোনার কারণে লকডাউন পরিস্থিতিতে হাতে কোনো কাজ থাকায় হতাশায় আত্মহত্যার পথ বেছে নেন এই অভিনেত্রী।

প্রেক্ষার পারিবারিক সূত্র জানায়, একটি সুইসাইড নোট রেখে গেছেন প্রেক্ষা। তবে তাতে মৃত্যুর কোনো কারণ উল্লেখ করেননি অভিনেত্রী।

বলিউড সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, লকডাউনের কারণে কোনো কাজ না থাকায় হতাশ হয়ে পড়েছিলেন প্রেক্ষা মেহতা। মুম্বাইয়ে করোনাভাইরাস সংক্রমণ বাড়ছে দেখে মধ্য প্রদেশের ইনদোরে নিজের বাড়িতে চলে আসেন তিনি।

তবে অভিনেত্রীর শেষ ইনস্টাগ্রাম পোস্টটি ছিল বেদনাদায়ক। সেখানে তিনি লিখেছিলেন, ‘স্বপ্নদের মৃত্যু সব থেকে খারাপ!’

প্রেক্ষার মৃত্যুর সংবাদটি নিশ্চিত করে আরেক জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী রিচা তিওয়ারি লিখেছেন, ‘মুখের হাসির পিছনে এমন অনেক কিছু লুকিয়ে থাকে, যা আমরা সহজে বুঝতে পারি না। প্রেক্ষার সর্বশেষ স্ট্যাটাসটি ছিল-স্বপ্নের মৃত্যু সবচেয়ে খারাপ! শারীরিক স্বাস্থ্যের পাশাপাশিই মানসিক স্বাস্থ্যেরও সচেতনতা তৈরি করা উচিত আমাদের।’

‘মেরি দুর্গা’, ‘লাল ইশক’-সহ আরও বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছেন অভিনেত্রী প্রেক্ষা মেহতা।

কিছুদিন আগে আত্মহত্যা করেন আরেক টেলিভিশন অভিনেতা মনমীত গ্রেওয়াল। জানা গেছে, তার হাতে অনেক কাজ ছিল। কিন্তু লকডাউনের কারণে সেসব কাজ থমকে যায় বলে শেষমেশ নিজেকে শেষ করে দেয়ার রাস্তাই বেছে নেন মনমীত।

এদিকে ক্যান্সার যুদ্ধে হেরে গিয়ে গত ১০ মে মারা যান ‘ক্রাইম পেট্রোল’-এর আরেক অভিনেতা শাকিফ আনসারি। এ নিয়ে দুই অভিনেতা-অভিনেত্রীকে হারাল ক্রাইম পেট্রোল।

এন এইচ, ২৮ মে

মডেলিং

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে