Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৩ জুলাই, ২০২০ , ২৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২৭-২০২০

এবার মৎস্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা করোনায় আক্রান্ত

এবার মৎস্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা করোনায় আক্রান্ত

ঢাকা, ২৮ মে - এবার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. ইফতেখার হোসেন করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। তিনি চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

ইফতেখার হোসেনের সহকর্মী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা সৈকত চন্দ্র হালদার বুধবার (২৭ মে) রাতে এ বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু একইসঙ্গে করোনা ও ডেঙ্গুতে আক্রান্ত হন। অপু গত ২২ মে ফেসবুক স্ট্যাটাসে তার আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন।

সৈকত চন্দ্র হালদার বলেন, ‘গত ২৫ মে ইফতেখারের কোভিড-১৯ টেস্ট পজিটিভ আসে। তিনি বাসায় অবস্থান করে ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবা গ্রহণ করছেন। তার বাসার বাকি সদস্যদের কোভিড-১৯ টেস্ট করানো হয়েছে। তার দ্রুত আরোগ্য লাভের জন্য সকলের কাছে দোয়া চাই।’

বর্তমানে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্বে রয়েছেন শ ম রেজাউল করিম। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর সরকার গঠিত হলে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের দায়িত্ব পান রেজাউল করিম। তার জনসংযোগ কর্মকর্তা হয়ে আসেন ইফতেখার হোসেন।

পরে রেজাউল করিমের দফতর বদল করে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়া হয়। ইফতেখার হোসেনও তার সঙ্গে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের চলে আসেন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৮ মে

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে