Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০ , ২৩ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২৭-২০২০

দেরি করে এলো শাহরুখের ঈদের শুভেচ্ছা, হতাশ ভক্তরা

দেরি করে এলো শাহরুখের ঈদের শুভেচ্ছা, হতাশ ভক্তরা

মুম্বাই, ২৭ মে- করোনার প্রকোপ ও লকডাউনের কারণে বলিউড বাদশাহ শাহরুখ খান তার পরিবারের সঙ্গে নিজের 'মান্নাত'-এই আটকে রয়েছেন। সেখানে বসেই সাহায্যের হাত বাড়িয়েছেন দেশের করোনা পরিস্থিতি মোকাবিলায়।

এদিকে গেল সোমবার পালিত হয়েছে ঈদ। প্রতি ঈদেই ভক্তদের দেখা দেন কিং খান। এজন্য তার স্পেশাল আয়োজনও থাকে। সেখানে হাত নেড়ে সবাইকে ঈদের শুভেচ্ছা দেন তিনি।

কিন্তু অন্যান্যবারের থেকে এবার ইদের ছবিটা ছিল অনেকটাই আলাদা। করোনার কারণে ঘরবন্দি হয়েই ঈদ সেলিব্রেট করতে হয়েছে অনেক মানুষকে। এবছর 'বলিউড বাদশা'র বাড়িতেও ঈদের ছবিটা ছিল অন্যরকম। প্রত্যেকবারের মতো এবার আর শাহরুখের 'মান্নাত'-এর সামনে উপচে পড়া ভিড় ছিল না। কিং খান এবার আয়োজন বন্ধ রেখেছেন। এমনকি তার বাড়িতে অন্যবারের মতো অতিথিরা আমন্ত্রিতও ছিলেন না।

এদিকে ঈদের ১ দিন পর শুভেচ্ছা নিয়ে হাজির হয়েছেন শাহরুখ। সোশাল মিডিয়ায় টুইট করে জানালেন ঈদের শুভেচ্ছা। শাহরুখ লিখেছেন, 'আল্লাহর আশীর্বাদে আমরা এই কঠিন সময় পার করতে পারবো। শেষপর্যন্ত বিশ্বাস আমাদের এগিয়ে নিয়ে যাচ্ছে। ঈদ মোবারক। আল্লাহ সকলের জীবন ভালোবাসা, শান্তি, সমৃদ্ধিতে ভরিয়ে দেবেন।'

দেরিতে শাহরুখের শুভেচ্ছা বার্তা আসায় হতাশ ভক্তদের অনেকেই। একজন লিখেছেন, 'এত অপেক্ষা করালেন।' কেউ আবার মজা করে লিখেছেন, 'সবথেকে প্রথমে শুভেচ্ছা জানালেন'। কেউ আবার লিখেছেন, 'ভাই কালকে শুভেচ্ছা জানাতেন, এত তাড়া কীসের ছিল?' আবার কেউ লিখেছেন, 'সবই লকডাউনের ফল''।

আর/০৮:১৪/২৬ মে

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে