Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১০ জুলাই, ২০২০ , ২৬ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 2.8/5 (12 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২৫-২০২০

ঈদের দিন ২৫ হাজার গরিব মানুষ খেল মোরগ-পোলাও

ঈদের দিন ২৫ হাজার গরিব মানুষ খেল মোরগ-পোলাও

নরসিংদী, ২৬ মে - ঈদুল ফিতর উপলক্ষে নরসিংদী পৌর এলাকাসহ আশপাশের ২৫ হাজার গরিব মানুষের মাঝে মোরগ-পোলাও, ডিম, মিষ্টি ও ফিরনি ও কোমল পানীয় বিতরণ করা হয়েছে। নরসিংদী পৌরসভার মেয়রের ব্যক্তিগত উদ্যোগে এ আয়োজন করা হয়েছে।

চলমান করোনা সঙ্কট মোকাবিলায় ১৭ মার্চ থেকে নানামুখী কর্মসূচি গ্রহণ করেন নরসিংদী পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সভাপতি মো. কামরুজ্জামান কামরুল। এরই ধারাবাহিকতায় সোমবার (২৫ মে) ঈদের দিন ২৫ হাজার দরিদ্র মানুষকে উন্নতমানের এসব খাবার দেয়া হয়। করোনা সঙ্কটময় পরিস্থিতিতে এসব খাবার পেয়ে খুশি হয়েছেন অসহায় ও দরিদ্ররা।

এর আগে করোনা সঙ্কটে মধ্যবিত্ত, নিম্ন-মধ্যবিত্ত, অসহায়, দুস্থ ও কর্মহীন শ্রমিকসহ নানা শ্রেণিপেশার ২০ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন মেয়র কামরুজ্জামান। পাশাপাশি পুরো রমজানে প্রতিদিন পাঁচ হাজার মানুষকে ইফতার করিয়েছেন তিনি।

নরসিংদী পৌরসভার মেয়র মো. কামরুজ্জামান কামরুল বলেন, আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি আল্লাহর কাছে। দীর্ঘদিন ধরে সারা দেশে চলমান লকডাউনে পরিবার নিয়ে খাদ্য সঙ্কটে রয়েছেন অনেক মানুষ। এ অবস্থায় নরসিংদীবাসীর খাদ্য সঙ্কট দূর করতে নানা কর্মসূচি গ্রহণ করেছি আমি। যতদিন করোনা সঙ্কট থাকবে ততদিন নরসিংদীবাসীর পাশে থাকব আমি।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৬ মে

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে