Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৬ জুলাই, ২০২০ , ২১ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২৩-২০২০

২০০ নৈশ প্রহরীকে শাহপরান থানা পুলিশের ঈদ উপহার

২০০ নৈশ প্রহরীকে শাহপরান থানা পুলিশের ঈদ উপহার

সিলেট, ২৪ মে - সিলেটের শাহপরান (রহ.) থানা পুলিশের উদ্যোগে নগরের ২০০ নৈশ প্রহরীর মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৩ মে) বিকেলে সিলেট মহানগর পুলিশের কমিশনার গোলাম কিবরিয়ার অনুপ্রেরণায় সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মাইনুল আফসার ও শাহপরান (রহ.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম চৌধুরীর উদ্যোগে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, তেল, চিনি, সেমাই, ময়দা, পেঁয়াজ, আলুসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি। করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত নৈশ প্রহরী এবং আবাসিক এলাকায় পাহারারতদের রোজগার নেই বললেই চলে। তাদের দুর্দশার কথা ওসি এবং এসি শাহপরান (রহ.) থানাকে জানালে থানার ফোর্স ও অফিসারদের উদ্যোগে তাদেরকে সহায়তা প্রদান করা হয়।

এ বিষয়ে মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা বলেন, নৈশ প্রহরীদের মধ্যে খাদ্য বিতরণের পাশাপাশি তাদের সামাজিক দূরত্ব বজায় রাখা এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য পরামর্শ দেয়া হয়।

তিনি বলেন, সাধারণত নৈশ প্রহরীরা তাদের রাতের ঘুম হারাম করে বিভিন্ন প্রতিষ্ঠানে পাহারা দেন, চুরি ডাকাতি রোধ করেন। জানমালের নিরাপত্তা দেন তারা। এই দুর্যোগের সময় সিলেট মহানগর পুলিশ তাদের পাশে থাকতে পেরে আনন্দিত। সবার জন্য ঈদ আনন্দময় হোক। সিলেট মেট্রোপলিটন পুলিশ সব সময় নগরবাসীর সঙ্গে আছে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৪ মে

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে