Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২ জুন, ২০২০ , ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২২-২০২০

সিলেটে এ পর্যন্ত করোনায় মারা গেছেন ১১ জন, সুস্থ ১৫৭

সিলেটে এ পর্যন্ত করোনায় মারা গেছেন ১১ জন, সুস্থ ১৫৭

সিলেট, ২৩ মে- সিলেট বিভাগে হু হু করে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। শুক্রবার একদিনেই নতুন করে আরও ৪৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে ৪১ জনই সিলেট জেলার বাসিন্দা। অপর চারজনের বাড়ি সুনামগঞ্জ জেলায়।

শুক্রবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে এ ৪৫ জনের করোনা শনাক্ত হয়।

রাতে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় এ তথ্য নিশ্চিত করে বলেন, শুক্রবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৮৬টি নমুনা পরীক্ষা হয়। এরমধ্যে ৪১ জনের রিপোর্ট করোনা পজিটিভ এসেছে।

শনাক্ত হওয়া সকলেই সিলেট জেলার বাসিন্দা জানিয়ে তিনি বলেন, এদের মধ্যে সিলেট নগর ও সদর উপজেলার বাসিন্দাই বেশি। এছাড়া কানাইঘাট ও গেলাপাগঞ্জেরও কয়েকজন রয়েছেন।

এদিকে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক জিয়াউল ফারুক জয় জানিয়েছেন, শুক্রবার শাহজালাল বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ৮৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৪ জনের রিপোর্ট পজিটিভ আসে। শনাক্ত হওয়া সকলেই সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

এ নিয়ে সিলেট বিভাগের মোট করোনা আক্রান্ত হলেন ৬০৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ২৭৭ জন, সুনামগঞ্জে ৯২ জন, হবিগঞ্জে ১৫৬ জন ও মৌলভীবাজারে ৮৩ জন। এ রোগে এখন পর্যন্ত মারা গেছেন ১১ জন, আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫৭ জন। হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি হয়ে চিকিৎসাধীন আছেন ১৬৯ জন।

সিলেট বিভাগে মোট কোয়ারেন্টাইনে রয়েছেন এক হাজার ১৩৬ জন। গত ২৪ ঘণ্টায় নুতন করে কোয়ারেন্টাইনে গেছেন ৭৪ জন। আর কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ৫৫ জন।

সূত্র : জাগো নিউজ
এম এন  / ২৩ মে

সিলেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে