Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৩ জুলাই, ২০২০ , ২৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২২-২০২০

অক্ষয়ের কাছে টাকা ফেরত চান প্রযোজকরা

অক্ষয়ের কাছে টাকা ফেরত চান প্রযোজকরা

মুম্বাই, ২২ মে- করোনা হানা দেয়ার পর ত্রাণ নিয়ে এগিয়ে এসেছেন বলিউডের অক্ষয় কুমার। তিনি কখনো টাকা দিচ্ছেন, কখনো পিপিই কিট, কখনো সুরক্ষাযন্ত্র দিয়ে সাহায্য করছেন। চারদিকে তার প্রশংসার বান ঢেকেছে।

এদিকে অক্ষয়কুমারের বিরুদ্ধে ছবি বাবদ পারিশ্রমিক কমানোর দাবি উঠল। অক্ষয়ের ছবি ‘লক্ষ্মী বম্ব’ গত কয়েক দিন ধরেই বিতর্কে রয়েছে। ছবিটির অনলাইন প্লাটফর্মে মুক্তি নিয়ে জটিলতার সূত্রপাত।

এই মন্দার বাজারে প্রযোজকেরা ছবিটি অনলাইনলনে মুক্তি দিয়ে খানিক লাভের মুখ দেখতে চাইছেন। কিন্তু অক্ষয় চান না তাড়াহুড়ো করতে। তাই গোড়া থেকে এ ব্যাপারে মুখবন্ধ রেখেছেন। তার উপরে ছবির প্রযোজক সাবিনা খানের সঙ্গে অক্ষয়ের রাজনৈতিক মতবিরোধ সমস্যা আরও বাড়িয়েছে।

সূত্রের খবর, ‘লক্ষ্মী বম্ব’-এর মেকিংয়ের বাজেট ছিল ৬০-৬৫ কোটি টাকা। এছাড়া অক্ষয় এই ছবির জন্য পারিশ্রমিক নিয়েছিলেন ৭২ কোটি। প্রযোজকদের হিসেব অনুযায়ী ছবিটি মুক্তি পেলে ২০০ কোটি টাকার ব্যবসা অন্তত করত। তার সঙ্গে ওটিটি ও স্যাটেলাইট রাইট তো ছিলোই।

করোনা না থাকলে ঈদের সময়ে সালমান খানের ‘রাধে’র সঙ্গে অক্ষয়ের ছবিটি রিলিজ়ের কথা ছিল। এই পরিস্থিতিতে আগের সব পরিকল্পনাই বানচাল হয়ে যাচ্ছে। সিনেমা হল খুললে বড় বাজেটের ছবির চাপে ছোট ছবিগুলোর পক্ষে জায়গা করা মুশকিল। যে কারণে ‘লক্ষ্মী বম্ব’, ‘গুলোবো সিতাবো’, ‘শকুন্তলাদেবী’র মতো অল্প বাজেটের ছবিগুলো অনলাইনে ছেড়ে দিচ্ছেন প্রযোজকেরা।

ইন্ডাস্ট্রির খবর, ডি‌জ়নি প্লাস হটস্টারের সঙ্গে ৯০ কোটি টাকার চুক্তি হয়েছে নির্মাতাদের। ওটিটি প্ল্যাটফর্মের নিরিখে টাকার অঙ্কটি লোভনীয় সন্দেহ নেই। কিন্তু গোলমাল করে দিচ্ছে অক্ষয়ের ৭২ কোটি টাকার পারিশ্রমিক। সেদিক থেকে দেখতে গেলে প্রযোজকদের লাভ হচ্ছে না ওটিটি রিলিজ করে যদি না অক্ষয় টাকা কমান।

ছবির আরেক প্রযোজক তুষার কাপুর। সাবিনা ও অক্ষয়ের ঝামেলায় মাঝে তিনি ফেঁসেছেন। তুষার নাকি অক্ষয়কে অনুরোধ করেছেন পারিশ্রমিকের অঙ্ক কমানোর জন্য। অক্ষয়ের তরফ থেকে এখনো কোনো জবাব আসেনি। ছবিটিকে ঘিরে চলতে থাকা বিতর্কে অভিনেতা বিরক্ত।

‘লক্ষ্মী বম্ব’-এ তিনি ট্রান্সজেন্ডারের চরিত্রে অভিনয় করেছেন। আর আগে একাধিক অভিনেতা ওই চরিত্রটির প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। তার মধ্যে রয়েছে অজয় দেবগণের নামও। ‘লক্ষ্মী বম্ব’-এর চরিত্রটির পেছনে খেটেছিলেন অক্ষয়। এখন তিনি পারিশ্রমিক কমানোর দাবিতে সাড়া দেন কি না, সেটাই দেখার।

আর/০৮:১৪/২২ মে

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে