Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১০ জুলাই, ২০২০ , ২৬ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২২-২০২০

ভারতে আরও ৬ হাজারের বেশি আক্রান্ত, মৃত্যু ১৫০

ভারতে আরও ৬ হাজারের বেশি আক্রান্ত, মৃত্যু ১৫০

নয়াদিল্লি, ২২ মে- ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছেই। দেশটিতে একদিনেই আরও ৬ হাজারের বেশি মানুষ প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।

গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ৬ হাজার ১৯৮ জন। অপরদিকে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ১৫০ জন।

ওয়ার্ল্ডওমিটারের পরিসংখ্যান অনুযায়ী, দেশটিতে এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ১৮ হাজার ২২৬। এর মধ্যে মারা গেছে ৩ হাজার ৫৮৪ জন।

ইতোমধ্যেই সেখানে সুস্থ হয়ে উঠেছে ৪৮ হাজার ৫৫৩ জন। দেশটিতে করোনার অ্যাক্টিভ কেস ৬৬ হাজার ৮৯টি।

ভারতে করোনায় সবচেয়ে বিপর্যস্ত মহারাষ্ট্র। স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্য অনুযায়ী, দেশটিতে গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত হয়েছে ২ হাজার ৩৪৫ জন।

ফলে সেখানে এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ৪১ হাজার ৬৪২। অপরদিকে মুম্বাইতে ইতোমধ্যেই আক্রান্তের সংখ্যা ২৫ হাজার ছাড়িয়ে গেছে। সেখানে নতুন করে আক্রান্ত হয়েছে ১ হাজার ৩৮২ জন।

মহারাষ্ট্রের পরেই রয়েছে গুজরাট। সেখানে এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ৭৪৯ জনের। ওই রাজ্যে সক্রিয় করোনা রোগীর সংখ্যা ৬ হাজার ৫৬৯। অপরদিকে সুস্থ হয়ে উঠেছেন ৫ হাজার ২১৯ জন।

মধ্যপ্রদেশে এখন পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ২৬৭ জনের। এখন পর্যন্ত মোট আক্রান্ত ৫ হাজার ৯৮১ জন। তবে সুস্থ হয়ে উঠেছেন ২৭৩৩ জন।

বিহারে করোনা আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ১৯৮৭। অপরদিকে, রাজস্থানে এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ৬ হাজার ২২৭।

গত ৩১ ডিসেম্বর চীনের হুবেই প্রদেশের উহান শহরে প্রথম করোনার উপস্থিতি ধরা পড়ে। এখন পর্যন্ত ২১৩টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে এই প্রাণঘাতী ভাইরাস।

সূত্র : জাগো নিউজ
এম এন  / ২২ মে

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে