Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৩ জুলাই, ২০২০ , ২৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 2.8/5 (8 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-২০-২০২০

পশ্চিমবঙ্গে দুই নারীর প্রাণ কেড়ে নিল আম্পান

পশ্চিমবঙ্গে দুই নারীর প্রাণ কেড়ে নিল আম্পান

কলকাতা, ২০ মে- সুপার সাইক্লোনে আম্পান শক্তি কমিয়ে অতিপ্রবল ঘূর্ণিঝড় হিসেবে আছড়ে পড়েছে পশ্চিমবঙ্গ রাজ্যের উপকূলীয় অঞ্চলে। বুধবার স্থানীয় সময় সন্ধ্যার দিকে প্রলয়ঙ্করী এই ঝড়ের আঘাতে লণ্ডভণ্ড হয়েছে সেখানকার বেশ কিছু এলাকা। সন্ধ্যা ছয়টা ৫৫ মিনিটের দিকে কলকাতায় ঝড়ের গতিবেগ ছিল ঘণ্টায় ১৩০ কিলোমিটার।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, এখনও পুরোমাত্রার তাণ্ডব শুরু না হলেও তার আগেই এই ঝড়ে পশ্চিমবঙ্গে অন্তত দুইজনের প্রাণহানি ঘটেছে।

খবরে বলা হয়েছে, ঝড়ের কবলে দুই নারী প্রাণ হারিয়েছেন। একজন হলেন হাওরা জেলায় আর অপরজন উত্তর ২৪ পরগানার মিনা খান এলাকায়।

কলকাতা পুলিশের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, শহরের অন্তত ৩০টি জায়গায় গাছ ভেঙে পড়েছে। এ ছাড়া শহরের বিভিন্ন প্রান্তে একাধিক পোস্ট ভেঙে পড়ার খবরও পাওয়া গেছে।

বলা হচ্ছে, ঝড়ের আগে থেকেই শহরের সব ফ্লাইওভার বন্ধ করে দেওয়া হয়েছে। অন্যদিকে গাছ পড়ার সঙ্গে সঙ্গেই সেগুলো সরানোর কাজও শুরু হয়েছে। পাশাপাশি শহর জুড়ে চলছে তুমুল বৃষ্টি।

সূত্র: যুগান্তর 

আর/০৮:১৪/২০ মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে