Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৩ জুন, ২০২০ , ২০ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৯-২০২০

পটুয়াখালীতে আশ্রয়কেন্দ্রে আশ্রয় নিয়েছেন দুই লাখ মানুষ

পটুয়াখালীতে আশ্রয়কেন্দ্রে আশ্রয় নিয়েছেন দুই লাখ মানুষ

পটুয়াখালী, ২০ মে - আসন্ন ঘূর্ণিঝড় আম্ফান মোকাবেলায় পটুয়াখালীতে ৭৫৩টি আশ্রয়কেন্দ্র খোলা হয়েছে। সরকারি নির্দেশনা মেনে আশ্রয়কেন্দ্রগুলোতে এসেছেন মোট ২ লাখ ৫ হাজার ৬৮৫ মানুষ। তারা সঙ্গে নিয়ে এসেছেন তাদের গবাদিপশুও।

আশ্রয় নেয়া এসব মানুষের অবস্থা জানতে জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী ও পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান মঙ্গলবার রাতেই বিভিন্ন আশ্রয়কেন্দ্র ঘুরে দেখেন।

এ সময় তাদের সঙ্গে ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. হেমায়েত উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসাররাসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

মৌকরন এলাকার বাসিন্দা রোকেয়া বেগম বলেন, মেম্বার আমাদের বাসায় গিয়ে বলছে বন্যা হবে তোমরা সাইক্লোন সেন্টারে যাও। আমরা ইফতার করেই সাইক্লোন সেন্টারে চলে এসেছি।

পরিদর্শনকালে জেলা প্রশাসক আশ্রয়গ্রহণকারীদের সঙ্গে কথা বলেন এবং তাদের ইফতার ও রাতের খাবারের খোঁজ-খবর নেন।

এ সময় জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী বলেন, আমরা এসেছি আপনারা কেমন আছেন এটি দেখার জন্য। এখানে আসার অর্থ এই নয় যে এখানেই শেষ, এটি রিপোর্ট করতে হবে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে। আপনারা যেভাবে ভালো থাকেন সুস্থ থাকেন তার জন্য সরকারের সর্বোচ্চ পর্যায় থেকে খেয়াল রাখছে। আপনারা কোনো ধরনের ভয় পাবেন না।

পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান বলেন, জেলা পুলিশ সব সময় আপনাদের সেবায় নিয়জিত। আমাদের দায়িত্ব আপনাদের নিরাপত্তা দেয়া, ঘর-বাড়ি নিয়ে কোনো ধরনের চিন্তা করবেন না। সাইক্লোন সেন্টার ও আপনাদের রেখে আসা ঘর-বাড়ির নিরাপত্তা দিতে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।

এছাড়া করোনা পরিস্থিতি বিবেচনায় সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২০ মে

পটুয়াখালী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে