Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৩ জুলাই, ২০২০ , ২৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৯-২০২০

কুমিল্লায় একই গ্রামে ১২ জনসহ করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৩৫২

কুমিল্লায় একই গ্রামে ১২ জনসহ করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৩৫২

কুমিল্লা, ১৯ মে- জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা সাড়ে ৩শ অতিক্রম করেছে। মঙ্গলবার দুপুর ও বিকেলে জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী করোনা পজিটিভ রেজাল্ট এসেছে ৪৫ জনের।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৫২ জনে। মঙ্গলবার একজনসহ এরই মধ্যে জেলায় মৃত্যু হয়েছে ১৪ জনের। বিকেলে এসব তথ্য জানান, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ কুমিল্লা কমিটির সমন্বয়ক ডা. নিসর্গ মেরাজ চৌধুরী।

তিনি আরও জানান, মঙ্গলবার সকাল ও দুপুরে দু’দফায় ঢাকা ও কুমিল্লার ল্যাব থেকে ৪৫ জনের করোনা পজিটিভ রেজাল্ট এসেছে। নতুন আক্রান্তদের মধ্যে মুরাদনগর উপজেলায় সর্বাধিক ৩১ জন রয়েছে।

এছাড়াও মহানগরীতে ৩ জন, চান্দিনায় ২, তিতাসে ২ এবং দেবিদ্বার, দাউদকান্দি, ব্রাহ্মণপাড়া, মনোহরগঞ্জ, আদর্শ সদর, বুড়িচং ও কুমেক হাসপাতালের আইশোলেশনে একজন করে আক্রান্ত ব্যক্তি রয়েছেন।

তিনি বলেন, এ পর্যন্ত জেলা থেকে ৫ হাজার ৪৩৪ জনের নমুনা পাঠানোর পর ৫ হাজার ১৮২ জনের রেজাল্ট পাওয়া গেছে। এর মধ্যে মোট পজিটিভ এসেছে ৩৫২ জনের। মৃত্যু হয়েছে ১৪ জনের। সুস্থ হয়েছেন ৬১ জন।

এদিকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহাম্মদ নাজমুল আলম জানান, মঙ্গলবার এ উপজেলায় একদিনে সর্বাধিক ৩১ জনের করোনা পজিটিভ রেজাল্ট এসেছে। এর মধ্যে নবীপুর পশ্চিম ইউনিয়নের উত্তর ত্রিশ গ্রামে ২৪ জন, বাবুটিপাড়া ইউনিয়নের ভিটি পাঁচপুকুরিয়া একজন, মুরাদনগর সদর ইউনিয়নে ৬ জন।

এ নিয়ে নতুন ৩১ জনসহ এ উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৯ জনে। এরই মধ্যে মারা গেছে ৩ জন।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১৯ মে

কুমিল্লা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে