Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৬ জুলাই, ২০২০ , ২১ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৭-২০২০

স্বাস্থ্যবিধি না মানায় পটুয়াখালীর সব দোকানপাট-শপিংমল বন্ধ

স্বাস্থ্যবিধি না মানায় পটুয়াখালীর সব দোকানপাট-শপিংমল বন্ধ

পটুয়াখালী, ১৭ মে- আগামীকাল সোমবার (১৮ মে) থেকে পটুয়াখালীর সব ধরনের দোকানপাট ও ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন। রোববার (১৭ মে) সন্ধ্যায় পটুয়াখালীর জেলা প্রশাসক (ডিসি) মো. মতিউল ইসলাম চৌধুরী এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে এ নির্দেশ দিয়েছেন।

গণবিজ্ঞপ্তিতে বলা হয়, সব ব্যবসায়ী ও সর্বসাধারণের দৃষ্টি আকর্ষণ করে জানানো যাচ্ছে, পবিত্র রমজান ও ঈদুল ফিতরকে সামনে রেখে দোকানপাট, ব্যবসাপ্রতিষ্ঠান স্বাস্থ্যবিধি মেনে শর্তসাপেক্ষে খোলার সিদ্ধান্ত নেয়া হয়েছিল। কিন্তু গত চারদিন মার্কেট ও শপিংমলগুলো সরেজমিনে পরিদর্শনে দেখা যায়, মার্কেট ও ব্যবসাপ্রতিষ্ঠানে আগত ক্রেতা-বিক্রেতারা স্বাস্থ্যবিধি সম্পূর্ণ অবহেলা করেছেন। পটুয়াখালীর জনসাধারণের স্বাস্থ্যসুরক্ষা ও মৃত্যুর কথা বিবেচনা করে করোনা প্রতিরোধে আগামীকাল সোমবার (১৮ মে) থেকে সব ধরনের দোকানপাট ও ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশ দেয়া হলো। তবে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দোকান, কাঁচাবাজার এবং ওষুধের দোকান এই নিষেধাজ্ঞার আওতায়মুক্ত থাকবে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১৭ মে

পটুয়াখালী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে