Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০ , ১০ আশ্বিন ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৭-২০২০

ঠাকুরগাঁওয়ের সব বিপণি-বিতান বন্ধ ঘোষণা

ঠাকুরগাঁওয়ের সব বিপণি-বিতান বন্ধ ঘোষণা

ঠাকুরগাঁও, ১৭ মে- মহামারি করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে ঠাকুরগাঁও জেলার সব কাপড়ের দোকানসহ তৈরি পোশাকের দোকান, কসমেটিকস ও জুতার দোকান বন্ধ রাখার নির্দেশ দিয়েছে জেলা প্রশাসন।

রোববার (১৭ মে) বিকেলে জেলার করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত মোতাবেক সোমবার থেকে এসব দোকান বন্ধ রাখার ঘোষণা হয়।

ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিমের স্বাক্ষরিত এক গণ-বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ঠাকুরগাঁওয়ে আসন্ন ঈদকে সামনে রেখে শপিংমল ও দোকানসহ অন্য ব্যবসা প্রতিষ্ঠান শর্তসাপেক্ষে খোলা রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছিল। কিন্তু বিগত কয়েক দিন বিশেষ করে কাপড়ের দোকান, তৈরি পোশাকের দোকান, কসমেটিকস্ ও জুতার দোকানগুলোতে দেখা যায় আগত ক্রেতা-বিক্রেতা সেসব শর্ত মানছেন না।

তাই ঠাকুরগাঁও জেলাবাসীর স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে জেলার করোনা প্রতিরোধ কমিটির সদস্য, রাজনৈতিক, ব্যবসায়ী নেতৃবৃন্দ, চেম্বার্স অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ ও ব্যবসায়ী কল্যাণ সমিতির প্রতিনিধিদের সঙ্গে আলোচনা সাপেক্ষে সোমবার সকাল ৬টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সকল কাপড়ের দোকান, তৈরি পোশাকের দোকান, কসমেটিকস্ ও জুতার দোকান বন্ধ রাখার সিদ্ধান্ত গৃহীত হয়েছে। আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

জনসাধারণের সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ইতিপূর্বে জারিকৃত সকল আদেশ বলবৎ থাকবে বলেও উল্লেখ করা হয় ওই গণবিজ্ঞপ্তিতে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১৭ মে

ঠাকুরগাঁও

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে