Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৬ জুলাই, ২০২০ , ২২ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৭-২০২০

নোয়াখালীতে বাবা-ছেলেসহ করোনায় আক্রান্ত আরও ৮

নোয়াখালীতে বাবা-ছেলেসহ করোনায় আক্রান্ত আরও ৮

নোয়াখালী, ১৭ মে- নোয়াখালীতে বাবা-ছেলেসহ নতুন করে আরও আটজন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১২৭ জন।

রোববার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন, নোয়াখালী সিভিল সার্জন ডা. মো. মোমিনুর রহমান।

তিনি বলেন, নতুন আক্রান্তদের মধ্যে নোয়াখালীর কোম্পানীগঞ্জে চার, চাটখিলে দুই ও সোনাইমুড়ীতে দুজন রয়েছেন। করোনা মুক্ত হয়েছেন, সোনাইমুড়ীতে এক, বেগমগঞ্জে চার, সদরে দুই ও চাটখিল উপজেলায় চারজন। জেলায় মোট আইসোলেশনে চিকিৎসাধীন ১১২ জন। মারা গেছেন চারজন।

সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রিয়াজ উদ্দিন বলেন, নতুন করে উপজেলায় আরও দুজন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ফখরুল ইসলাম বাচ্চু নামের একজন মারা যাওয়ার পর করোনা শনাক্ত হয়েছে।

অপরজন কমিউনিটি ক্লিনিকের হেলথ প্রোভাইডর হিসেবে কর্মরত আছেন। উপজেলায় এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ১৩ জন।

চাটখিল উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. খন্দকার মোশতাক আহমেদ জানান, উপজেলায় নতুন করে আরও দুজন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তরা চাটখিল পৌরসভার বাসিন্দা। তারা দুজন সম্পর্কে বাবা ও ছেলে। উপজেলায় আক্রান্ত ১৩ জন।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. সেলিম জানান, বসুরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডের বাসিন্দা ও জনতা ব্যাংকের সিকিউরিটি গার্ডের স্ত্রী, ছেলের বউ ও তার বাসার একজন ভাড়াটিয়া নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। তারা জনতা ব্যাংকের ওই কর্মচারীর সংস্পর্শে আসার কারণে আক্রান্ত হয়েছেন।

অপর যুবক মুছাপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা। তিনি তার পরিবারের একজন রোগী নিয়ে ঢাকার একটি হাসপাতালে গিয়েছিলেন। ধারণা করা হচ্ছে ওই হাসপাতাল থেকে সে সংক্রমিত হয়েছেন। তার শরীরের করোনা উপসর্গ রয়েছে। নতুন করে আক্রান্ত যুবকের বাড়ি লকডাউন করা হবে। আক্রান্তদের শারীরিক অবস্থা দেখে আইসোলেশনের ব্যবস্থা করা হবে।

সূত্র : যুগান্তর
এম এন  / ১৭ মে

নোয়াখালী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে