Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১০ জুলাই, ২০২০ , ২৬ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৭-২০২০

হাতিয়ায় আগ্নেয়াস্ত্রসহ ৫ জলদস্যু আটক

হাতিয়ায় আগ্নেয়াস্ত্রসহ ৫ জলদস্যু আটক

নোয়াখালী, ১৭ মে- হাতিয়ার পাশের মেঘনায় অভিযান চালিয়ে দুটি দেশি বন্দুক, দুই রাউন্ড তাজা কার্তুজ (গুলি) ও পাঁচটি রামদাসহ পাঁচ জলদস্যুকে আটক করে হাতিয়া কোস্টগার্ড।

এ সময় তারা জলদস্যুদের কাছে জিম্মি থাকা নয় জেলেকে উদ্ধার করে।

রবিবার ভোরে আটক জলদস্যুদের হাতিয়া থানায় সোপর্দ করা হয়।

হাতিয়া কোস্টগার্ড জানায়, গত দুদিন জলদস্যুরা বিচ্ছিন্নভাবে হাতিয়ার উপকূলের মেঘনা থেকে নয় জেলেকে অপহরণ করে মুক্তিপণ দাবি করে আসছিল।

এ সংবাদ পেয়ে হাতিয়া কোস্টগার্ড অভিযানে নামে।

সুখচর ইউনিয়নের ঘাসিয়ার চরের কাছে জলদস্যুদেরকে ধাওয়া করলে অনেকেই পালিয়ে গেলেও কোস্টগার্ড পাঁচ জলদস্যুকে আটক এবং তাদের দখলে থাকা অস্ত্র ও জেলেদেরকে উদ্ধার করে।

আটক জলদস্যুরা হলেন- লক্ষীপুরের কমলগঞ্জ থানার তালতলি ইউনিয়নের চরমাটিয়া গ্রামের মইন উদ্দিনের ছেলে পারভেজ (২৭), চরকাদিরা গ্রামের আবদুর রহমানের ছেলে বেলাল হোসেন (২৮), রামগতি উপজেলার চর গজারিয়া গ্রামের আবদুর রশিদের ছেলে  হারুণ (৩৫) ও  হাসান (৪৫), ভোলা জেলার তজুমদ্দিন উপজেলার চরজহির উদ্দিনের মফিজ মাস্টারের ছেলে  হোসেন(৩৩)।

উদ্ধার হওয়া ৯ জেলের মধ্যে একজনের বাড়ি নোয়াখালীর সুবর্ণচরে বাকি আটজনের বাড়ি হাতিয়ায়।

হাতিয়া কোস্টগার্ডের স্টেশন কমান্ডার বিশ্বজিত বড়ুয়া জানান, আটক জলদস্যুদের বিরুদ্ধে কোস্টগার্ড অস্ত্র ও ডাকাতি আইনে  হাতিয়া থানায় একটি মামলা করেছে। জলদস্যুদের কবল থেকে উদ্ধারকৃত জেলেদেরকে ছেড়ে দেওয়া হয়েছে।

সূত্র : দেশ রূপান্তর
এম এন  / ১৭ মে

নোয়াখালী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে