Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৬ জুন, ২০২০ , ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৫-২০২০

টরন্টোতে করোনায় আরও দুই বাংলাদেশির মৃত্যু

উজ্জ্বল দাশ


টরন্টোতে করোনায় আরও দুই বাংলাদেশির মৃত্যু

টরন্টো, ১৫ মে - করোনায় মারা গেলেন টরন্টোপ্রবাসী আরও দুই বাংলাদেশি। তাঁরা হলেন ড. কাজী আবদুর রউফ (৬৫) ও জামিল আহমেদ (৫৭)। এ নিয়ে দেশটিতে করোনায় ৯ জন বাংলাদেশি বংশোদ্ভূত কানাডীয় নাগরিকের মৃত্যু হলো। এঁদের মধ্যে ৮ জনই টরন্টো শহরে বসবাস করতেন। আরেকজন ছিলেন অটোয়ায়।

গতকাল বৃহস্পতিবার বিকেলে স্থানীয় একটি হাসপাতালে মারা যান বৃহত্তর সিলেট অ্যাসোসিয়েশন অব টরন্টোর সাবেক সভাপতি ও গোলাপগঞ্জ ফাউন্ডেশনের উপদেষ্টা জামিল আহমেদ। করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারানো নবম ব্যক্তি তিনি। বেশ কিছুদিন ধরে তিনি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তাঁর মৃত্যুর খবরে টরন্টোপ্রবাসী বাংলাদেশিরা শোকাহত। মৃত ব্যক্তির পরিবারের প্রতি সমবেদনা ও তাঁর আত্মার শান্তি কামনা করে শোকবার্তা দিয়েছেন জালালাবাদ অ্যাসোসিয়েশন অব টরন্টোর নেতৃবৃন্দ।

এর আগে ১২ মে সন্ধ্যায় স্থানীয় একটি হাসপাতালে মারা যান সমাজবিজ্ঞানী ড. কাজী আবদুর রউফ। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কানাডায় প্রাণ হারানো অষ্টম ব্যক্তি তিনি। মৃত ব্যক্তির পরিবারের সদস্যদের কাছ থেকে জানা যায়, ৮ ভাইবোনের দ্বিতীয় ছিলেন রউফ। তিনি হার্ভার্ড বিশ্ববিদ্যালয়, যুক্তরাষ্ট্রের প্রিন্সটন বিশ্ববিদ্যালয়, অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়সহ কানাডার টরন্টো বিশ্ববিদ্যালয়ে ভিজিটিং প্রফেসর ছিলেন। তিনি জাতিসংঘের উচ্চপদেও কাজ করেছেন।

সুত্র : প্রথম আলো
এন এ/ ১৫ মে

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে