Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৩ জুলাই, ২০২০ , ২৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৪-২০২০

করোনায় আটকে গেল ‘মিশন এক্সট্রিম’ সিনেমা

করোনায় আটকে গেল ‘মিশন এক্সট্রিম’ সিনেমা

ঢাকা, ১৪ মে - ঈদুল ফিতরে মুক্তির মিছিলে ছিল বছরের অন্যতম আলোচিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’। সিনেমাটির প্রচারণাও শুরু হয়েছিল। এরই মধ্যে দর্শক সিনেমাটির ১ মিনিট ৩৩ সেকেন্ডের টিজারও দেখেছেন। টিজারজুড়েই আভাস মিলেছে উত্তেজনায় ঠাসা অ্যাকশনে ভরপুর এক সিনেমার।

সবই ঠিক ছিল, কিন্তু করোনাভাইরাসের কারণে আটকে গেল সিনেমাটির মুক্তির তারিখ। বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক, প্রযোজক এবং কাহিনিকার সানী সানোয়ার। করোনাভাইরাস পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পাবে না বলে জানান তিনি।

সানী সানোয়ার বলেন, 'এন্টারটেইনমেন্ট দুনিয়ার জন্য উদ্ভূত পরিস্থিতি একটি বড় ধাক্কা। আমাদের এই ছোট মার্কেটের জন্য তো সুনামি। তারপরও আমাদের ধৈর্য ধরে এগিয়ে যেতে হবে। এখন ঈদে যেহেতু হচ্ছে না, তাই পরে কোন একটি সুবিধাজনক সময়ে সিনেমাটির প্রথম পর্ব রিলিজ দিব। তার কিছুদিন পর আবার দ্বিতীয় পর্ব মুক্তি পাবে।'

পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমদ। কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা ও তাসকিন রহমান। চলতি বছরের শুরুতে ‘মিশন এক্সট্রিম’র দুই পর্বের শুটিং শেষ হয়।

কপ ক্রিয়েশনের ব্যানারে সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন- সুমিত সেনগুপ্ত, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান, ইরেশ যাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, সুদিপ্ত দীপ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমামসহ অনেকে।

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে। গল্প ও চিত্রনাট্য লিখেছেন সানী সানোয়ার নিজেই। সিনেমাটির সহযোগী প্রযোজক হিসেবে রয়েছে মাইম মাল্টিমিডিয়া ও ঢাকা ডিটেকটিভ ক্লাব।

এন এইচ, ১৪ মে

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে