Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৩ জুলাই, ২০২০ , ২৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১৩-২০২০

লকডাউনে শুটিং করায় ২৫ জন গ্রেফতার

লকডাউনে শুটিং করায় ২৫ জন গ্রেফতার

কলকাতা, ১৪ মে - লকডাউন মানে সবকিছু থেকে নিজেকে সরিয়ে রাখা। অতি প্রয়োজনে বাইরে না যাওয়া, অন্যের সংস্পর্শে না যাওয়া। করোনাভাইরাসের প্রকোপ কমাতে এ লকডাউন চলছে দেশে দেশে।

তবে অনেক দেশেই লকডাউনের নিয়ম না মানার অভিযোগ পাওয়া যায়। তারমধ্যে ভারত অন্যতম। যেখানে দেশটির নাগরিকরা লকডাউনে কারণে অকারণে ঘরের বাইরে যাচ্ছেন। অনেকে গ্রেফতারও হয়েছেন লকডাউন ভেঙে।

এবার জানা গেল, একটি শর্ট ফিল্মের শুটিংকে কেন্দ্র করে তুলকালাম কাণ্ড হয়ে গেল কলকাতার নায়িকা নুসরাত জাহানের সংসদীয় এলাকা বসিরহাটে। গুলাইচণ্ডি গ্রামের এ ঘটনা।

লকডাউন অমান্য করে কলকাতার এক শুটিং টিম গ্রামে আসায় বেজায় চটেছেন এলাকাবাসীরা। ফিল্মের শুটিং শুরু হতেই কলাকুশলীদের একপ্রকার তাড়া করা শুরু করেন গ্রামের বাসিন্দাদের একাংশ। কোনো রকমে আশপাশের বাড়িতে লুকিয়ে পড়েন তারা। এরপর, পুলিশে খবর দিলে তারাই এসে উদ্ধার করেন কলাকুশলীদের।

গেল শনিবার টালিগঞ্জ এলাকা থেকে ২৫ জনের একটি দল বসিরহাটের গুলাইচন্ডি গ্রামে আসে। ওই গ্রামে সপ্তাহখানেক ধরে শুটিং হওয়ার কথা ছিল ‘রক্ত খাদক’ নামক শর্ট ফিল্মের। রবিবার রাতে শুটিং শুরু হওয়ার কথা থাকলেও ঝড়বৃষ্টির জন্য তা ভেস্তে যায়। সোমবার সকালে গ্রামের আমবাগান নামের একটি জায়গায় শুটিং শুরু হয়। তখনই লোকজন আসতে থাকেন।

পরিচালক ‘অ্যাকশন’ বলার সঙ্গে সঙ্গেই বাগানে হাঁটতে শুরু করেন এক অভিনেত্রী। ঠিক সেই পরিস্থতিতে কিছু বুঝে ওঠার আগেই জনতা তাড়া করে। যে যেদিকে পারেন ছুট লাগান। কয়েকটি বাড়ির দরজা খোলা পেয়ে কেউ শৌচাগারে, কেউ চিলেকোঠায় লুকিয়ে পড়েন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অনুমতি ছাড়া শুটিং করায় গ্রেফতার করা হয়েছে শর্ট ফিল্মের পরিচালকসহ ২৫ জনকে। পাশাপাশি এদেরকে বাড়ি ভাড়া দেওয়ার অপরাধে গ্রেফতার হয়েছেন গ্রামের দুই বাসিন্দাও।

এন এইচ, ১৪ মে

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে