Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০ , ৩০ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১১-২০২০

ডালডা-পামঅয়েল-রং দিয়ে বানানো হচ্ছে ঘি, আটক ১

ডালডা-পামঅয়েল-রং দিয়ে বানানো হচ্ছে ঘি, আটক ১

সিরাজগঞ্জ, ১১ মে- সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রবিবার গভীর রাতে ভেজাল ঘি তৈরির এক অবৈধ কারখানায় সন্ধান পেয়ে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় ওই কারখানায় ঘি তৈরিতে ব্যবহৃত ৩৬০ কেজি ডালডা, ৩৫০ কেজি পামঅয়েল তেল, রং, কেমিক্যাল ও ৪২ মণ ভেজাল ঘি জব্দ করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ১৬ লাখ টাকা।

উল্লাপাড়া উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক শহিদল ইসলাম রন্টু এ তথ্য নিশ্চিত করে জানান, রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট উল্লাপাড়া উপজেলা নির্বাহী আফিসার মো. আরিফুজ্জামান ও সহকারী কমিশনার (ভূমি) নাহিদ হাসান খানের নেতৃত্বে পৌর শহরের ঘোঁষগাতি মহল্লার বাসিন্দা ভেজাল ঘি ব্যবসায়ী সুজন ঘোষের বাড়িতে স্থাপিত কারখানায় অভিযান চালিয়ে তাকে হাতে নাতে আটক করা হয়। এ সময় তাকে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড ও ৯ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত। এ সময় জব্দকৃত ৪২ মণ ঘি ও ব্যবহৃত কাঁচামাল জনসমক্ষে নষ্ট করা হয়।

সূত্র : কালের কণ্ঠ
এম এন  / ১১ মে

সিরাজগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে