Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৭ আগস্ট, ২০২০ , ২৩ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (7 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১১-২০২০

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জেসিয়ার মৃত্যু গুজব

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের জেসিয়ার মৃত্যু গুজব

ঢাকা, ১১ মে - মিস ওয়ার্ল্ড বাংলাদেশে প্রথম আসরের চ্যাম্পিয়ন জেসিয়া ইসলাম। গত ৮ মে শুক্রবার রাতে তাকে মৃত ঘোষণা করে ফেসবুক কর্তৃপক্ষ। তার ফেসবুক আইডিতে লিখে দেয় ‘রিমেম্বারিং জেসিয়া ইসলাম’।

এ নিয়ে বেশ হৈ চৈ শুরু হয়। কারণ সাধারণত কোনো ফেসবুক ব্যবহারকারী মারা যাওয়ার পর বিষয়টি কর্তৃপক্ষকে জানানো হলে সেই অ্যাকাউন্ট ‘রিমেম্বারিং’ করে দেয় ফেসবুক। তাই সবাই জেসিয়ার মৃত্যুর খবরে মুষড়ে পড়েন।

অথচ এমন ঘটনা যখন ঘটেছে তখন ঘুমিয়ে ছিলেন জেসিয়া, ব্যাপারটি জেনেছেন সকালে ঘুম থেকে উঠে। ফেসবুক কর্তৃক নিজের এমন মৃত্যুর গুজবে ক্ষুব্ধ, হতাশা প্রকাশ করেছেন এই মডেল।

যদিও দ্রুতই ফেসবুক কর্তৃপক্ষ নিজেদের ভুলের জন্য ক্ষমা চেয়ে মৃত জেসিয়াকে জীবিত ঘোষণা করেন।

এ প্রসঙ্গে জেসিয়া বলেন, 'কে বা কারা আমার আইডিটিতে রিপোর্ট করেছিল। সে কারণে এমন বাজে পরিস্থিতির সৃষ্টি হয়েছে। গত দুদিনে আমার আত্মীয়-বন্ধুরা খুব ভয়ে দিন কাটিয়েছেন।

কিন্তু ফেসবুক কর্তৃপক্ষ তো কমপক্ষে ২৪ ঘণ্টা সময় নিতে পারত। যাচাই–বাছাই করতে পারত। খুব হতাশ হলাম।'

তিনি আরও বলেন, 'যারা এই নিষ্ঠুর রসিকতা করেছেন তাদের অনুরোধ করছি ভবিষ্যতে এই ধরনের কোনো কিছু করতে আসবেন না। বুলিং কখনোই মজা হতে পারে না।'

প্রসঙ্গত, জেসিয়া ইসলাম সুন্দরী প্রতিযোগিতা মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ সালের চ্যাম্পিয়ন। চীনের সানাইয়া শহরে অনুষ্ঠেয় ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে অংশগ্রহণ করেন তিনি।

এন এইচ, ১১ মে

মডেলিং

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে