Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৬ জুলাই, ২০২০ , ২২ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-১০-২০২০

খেলোয়াড়ের ব্যর্থতায় স্ত্রীকে দায়ী করা হয়: সানিয়া

খেলোয়াড়ের ব্যর্থতায় স্ত্রীকে দায়ী করা হয়: সানিয়া

নয়াদিল্লি, ১০ মে- উপমহাদেশের সংস্কৃতিকেই এবার কাঠগড়ায় তুললেন সানিয়া মির্জা। স্বামীদের ব্যর্থতার জন্য স্ত্রীদের দায়ী করা উপমহাদেশের সাংস্কৃতিক প্রবণতা। এমনটাই জানিয়ে দিলেন টেনিসের গ্ল্যামার গার্ল। স্মৃতি মান্ধানা এবং জেমিমা রডরিগেজের সঙ্গে ইউটিউব লাইভ সেশনে এসে সানিয়া বলেই দিলেন আনুশকা এবং তিনি এই বিষয়টা ভালো করেই উপলব্ধি করেন।

ক্রিকেট মাঠে শোয়েব মালিক ব্যর্থ হলে সানিয়াকে নিয়ে ট্রল শুরু হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। বিরাট কোহলি-আনুশকা শর্মা দম্পতির ক্ষেত্রেও তাই। প্রসঙ্গটি নিয়ে সানিয়া এভাবে বলেন, ‘আমরা হয়তো হালকাভাবে বলছি। তবে ঘটনার গভীরতা অনেক বেশি। তোমাদের গার্লফ্রেন্ড, স্ত্রী আছে! তাহলে তো ওই ক্রিকেটার বখে যাবে। কারণ একসঙ্গে ডিনার করতে যায় ওরা। এভাবেই বলেন সানিয়া।

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে অ্যালিসা হিলির খেলা দেখতে জাতীয় দলের খেলা ছেড়ে দক্ষিণ আফ্রিকা থেকে অস্ট্রেলিয়ায় উড়ে গিয়েছিলেন মিচেল স্টার্ক। তখন ব্যাপারটা নিয়ে টুইট করে সানিয়া বলেছিলেন, উপমহাদেশে এমন হলে বলা হতো ‘বউয়ের গোলাম’।

সানিয়া বলেন. আমি শুধু স্টার্কের জায়গায় শোয়েবের কথা ভাবছিলাম। সেটা হলে পুরো বিষয়টি উল্টো হয়ে যেত। ওকে হয়তো বলা হতো জরু কা গোলাম!

সূত্র: বাংলাদেশ জার্নাল

আর/০৮:১৪/১০ মে

অন্যান্য

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে