Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ , ৩০ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-০৯-২০২০

মাদারীপুর কারাগার থেকে ছাড়া পেল ৩১ জন বন্দি

মাদারীপুর কারাগার থেকে ছাড়া পেল ৩১ জন বন্দি

মাদারীপুর, ০৯ মে- করোনা সংক্রমণ ঝুঁকি এড়াতে মাদরীপুর জেলা কারাগার থেকে শনিবার আরও ২৭ জন বন্দিকে মুক্তি দেয়া হয়েছে। এর আগে গত ৪ মে চারজন বন্দিকে মুক্তি দেয় কারা কর্তৃপক্ষ। এ নিয়ে মাদারীপুর জেলা কারাগার থেকে ৩১ জন বন্দিকে মুক্তি দিলো কারা কর্তৃপক্ষ।

করোনাভাইরাস জনিত কারণে সরকারের নেয়া হাজতি ও সাজাপ্রাপ্ত আসামিকে মুক্তি দেয়ার প্রস্তাবনার অংশ হিসেবে মাদরীপুর থেকে এ ৩১ জনকে মুক্তি দেয়া হলো।

জেলা কারাগার সূত্রে জানা যায়, গত ৮ এপ্রিল মাদারীপুর জেলা কারাগার থেকে কারা মুক্তির জন্য অপেক্ষাকৃত লঘু অপরাধে ৪৯ জন, বিভিন্ন বিচারাধীন মামলার আসামি (হাজতি) ২০ জন ও লাইফ সাজাপ্রাপ্ত বন্দি ৫ জনসহ সব মিলিয়ে ৭৪ জনের নামের তালিকা কারা অধিদপ্তরে পাঠানো হয়।

প্রসঙ্গত, করোনাভাইরাস জনিত কারণে সরকারের নেয়া হাজতি ও সাজাপ্রাপ্ত আসামিকে মুক্তি দেয়ার প্রস্তাবনার অংশ হিসেবে মাদরীপুর থেকে এ তালিকা পাঠানো হয়েছিল।

জেলা কারাগারে ৩৫০ জন ধারণক্ষমতার বিপরীতে ৪৮৬ জন কয়েদি রয়েছে। তাদের দেখভাল করার জন্য কারারক্ষি ও হাবিলদারসহ কর্মকর্তা রয়েছেন ৮৫ জন।

মাদারীপুর জেলা কারাগারের সিনিয়র জেলার শংকর কুমার মজুমদার জানান, প্রাথমিকভাবে আমাদের কাছে কারা অধিদপ্তর থেকে প্রথম পর্যায়ে ৪ জন ও পরে ২৭ জনের মুক্তির আদেশ এলে তাদের মুক্তি প্রদান করা হয় এবং পরবর্তীতে আবার যাদের মুক্তির আদেশ আসবে তাদের মুক্তি দেয়া হবে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/০৯ মে

মাদারীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে