Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৩ জুলাই, ২০২০ , ২৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-০৩-২০২০

করোনার পর পৃথিবীতে বেঁচে থাকবে মাত্র দুজন মানুষ

করোনার পর পৃথিবীতে বেঁচে থাকবে মাত্র দুজন মানুষ

করোনাভাইরাসে পুরো বিশ্বের মানুষের বেহাল দশা। শূন্য হয়ে গেছে বিশ্বটা। সারা পৃথিবীতে বেঁচে আছে মাত্র দুজন মানুষ। ভিডিও কলে কথা বলছেন তারা। কী কথা হয় তাদের মাঝে! এমন একটা দৃশ্য ভাবতেই গায়ে কাঁটা দেয়ার কথা। কল্পনায় এমনই এক ছবি এঁকেছেন একজন নির্মাতা।

ঘটনাটা আরও পাঁচ বছর পরে ২০২৫ সালের। কাল্পনিক এমনই এক বিশ্বের গল্প ভেবে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন শিলাদিত্য মৌলিক।‌ ‘একটি তারা- The Only Star’ নামে এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রকাশ হয়েছে ইউটিউবে।

এই চলচ্চিত্রের কাল্পনিক পৃথিবীতে দেখা যাচ্ছে, তখন এই পৃথিবীতে টাকা-পয়সা, ধর্ম, নাম, যশ, ক্ষমতা নিয়ে লড়াই করার মতো কিছু নেই। বেঁচে থাকার বাইরে গিয়ে মানুষের আর সমস্ত লড়াইয়ের কথা ভুলে যাবে।

‘একটি তারা’ চলচ্চিত্রে অভিনয় করেছেন পায়েল সরকার ও শুভ্র এস দাস। এখানে একজন তারকা অভিনেত্রীর ভূমিকাতেই দেখা যাচ্ছে পায়েলকে। আর শুভ্র এস দাস হলেন তার এক অনুরাগী।

নির্মাতা জানান, ১৪ মিনিটের এই চলচ্চিত্রে করোনা মুক্ত পৃথিবী দেখার জন্য, সুন্দর এক ভবিষ্যৎ দেখার জন্য, বর্তমান সময়ে ঘরবন্দী থাকা, একা থাকাটা যে কতটা জরুরী সেটা বোঝানো হয়েছে।

‘একটি তারা’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের সঙ্গীত পরিচালনা করেছেন রণজয় ভট্টাচার্য, সম্পাদনা করেছেন সংলাপ ভৌমিক।

এম এন  / ০৪ মে

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে