Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৫ আগস্ট, ২০২০ , ২০ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৫-০১-২০২০

এ আধাঁর কেটে যাবে : এমপি শাওন

এ আধাঁর কেটে যাবে : এমপি শাওন

ভোলা, ০২ মে - ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা করোনা মেকাবিলায় কাজ করে যাচ্ছি। প্রধানমন্ত্রীর নির্দেশনা মানলে করোনা মোকাবেলায় সমস্যা হবে না। এ আঁধার কেটে যাবে। আঁধারের পরে আলো আসবে আমাদের জীবনে।

শুক্রবার সকালে ভোলার লালমোহন উপজেলার পশ্চিম চরউমেদ, রমাগঞ্জ ও লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ১ হাজার ৮০০ রোজাদার, ঈমাম, মুয়াজ্জিন ও কর্মহীন অহসায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও উন্নতমানের সবজি বীজ, সার বিতরণ অনুষ্ঠানে এমপি শাওন এসব কথা বলেন।

তিনি বলেন, সবাই সামাজিক দূরত্ব মেনে চলুন। কোনো স্থানে সবাই জড়ো হবেন না। খুব প্রয়োজন না হলে ঘর থেকে বের হবেন না। খাদ্যের প্রয়োজন হলে আপনাদের ঘরে ঘরে গিয়ে খাদ্য পৌঁছে দেব।

এসময় লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, লর্ডহার্ডিঞ্জ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মিয়া, রমাগঞ্জ ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা প্রমুখ উপস্থিত ছিলেন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ০২ মে

ভোলা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে