Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০ , ২৭ শ্রাবণ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২৯-২০২০

নরসিংদীতে সিএনজি চালককে পিটিয়ে হত্যার অভিযোগ

নরসিংদীতে সিএনজি চালককে পিটিয়ে হত্যার অভিযোগ

নরসিংদী, ২৯ এপ্রিল - নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির সদস্যদের বিরুদ্ধে মান্নান নামে এক সিএনজি চালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। তবে পুলিশ বলছে- হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ওই সিএনজি চালককের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় নিহতের স্বজন ও এলাকাবাসী সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন।

নিহত মান্নান উপজেলার নেহাবো টাংগাই গ্রামের মৃত ইমাম উদ্দিনের ছেলে।

নিহত মান্নানের ছোট ভাই মিলন অভিযোগ করে বলেন, মঙ্গলবার বিকেলে মান্নান তার সিএনজিতে ভাড়া নিয়ে কালীগঞ্জ থেকে ফিরছিলেন। এ সময় ঘোড়াশাল ব্রিজ এলাকার নরসিংদী সীমান্তে পৌঁছলে ঘোড়াশাল ফাঁড়ির দুই পুলিশ সদস্য সিএনজি থামিয়ে তাকে মারপিট করে ধরে নিয়ে যায়। কিছুক্ষণ পর আমরা ঘোড়াশাল ফাঁড়িতে গিয়ে মান্নানের নিথর দেহ পড়ে থাকতে দেখি। পরে তাকে ঘোড়াশালের রৌশন জেনারেল হাসপাতালে ও পরে নরসিংদী সদর হাসপাতাল নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে এ খবর ছড়িয়ে পড়লে নিহতের স্বজন ও এলাকাবাসী সন্ধ্যায় টঙ্গী-পাঁচদোনা সড়কের ভাটপাড়া এলাকা অবরোধ করে বিক্ষোভ করেন। খবর পেয়ে জেলা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের ছত্রভঙ্গ করে অবস্থা স্বাভাবিক করেন। পরে সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে তারা ফিরে যান।

এ ব্যাপারে নরসিংদীর সহকারী পুলিশ সুপার সাহেদ আহমেদ জানান, মৃত মান্নান হার্টের রোগী ছিলেন। তিনি লকডাউনের মধ্যে সিএনজি চালিয়ে পুলিশের চোখ ফাঁকি দিয়ে কালীগঞ্জ যান। আসার সময় পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি একপর্যায়ে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।


সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২৯ এপ্রিল

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে