Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১০ জুলাই, ২০২০ , ২৫ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 2.7/5 (12 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২৪-২০২০

ত্রাণ নিয়ে অসহায় মানুষদের পাশে নাটোরের বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান

ত্রাণ নিয়ে অসহায় মানুষদের পাশে নাটোরের বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান

নাটোর, ২৪ এপ্রিল- করোনার ভয়াবহ থাবার মধ্যেও যখন দেশজুড়ে চাল, ডাল, তেল চুরির ঘটনায় স্থানীয় মেম্বার চেয়ারম্যানরা ধরা পড়ছেন। তখন সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে সত্যিকারের জনপ্রতিনিধি হিসেবেও কাজ করে যাচ্ছেন অনেকে। প্রতিদিনই সহায়তার হাত বাড়াচ্ছেন নিম্নআয়ের মানুষের দিকে। এমনই একজন নাটোরের বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। তিনি তার নিজস্ব অর্থায়নে মানুষকে সহায়তা করে যাচ্ছেন। 

শুক্রবার বিকেলে সামাজিক দূরত্ব বজায় রেখে দল-মত নির্বিশেষে বনপাড়া পৌরসভার প্রায় ৩০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন।

জানা যায়, সাধারণ জনগণের সুবিধার্তে ও অসহায়দের ত্রাণ প্রাপ্তি নিশ্চিত করতে এস আর পাটোয়ারী এডুকেয়ার মাঠে এই খাদ্য বিতরণ করা হয়। খাদ্য সহায়তা বিতরনের পূর্বে ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী উপস্থিত সকলকে করোনাভাইরাস বিষয়ে সতর্ক করেন এবং চলমান দুর্যোগ মোকাবেলায় করণীয় বিষয়ক পরামর্শ দেন।

তিনি বলেন, আগামীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রদত্ত অসহায়দের জন্য ত্রাণ সহায়তা সুষ্ঠু বিতরণের লক্ষ্যে তৈরি তালিকা, উপসহকারী কৃষি কর্মকর্তা, সংশ্লিষ্ট ওয়ার্ডের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক, ইউনিয়ন পরিষদ এছাড়াও যারা টাকা দিয়ে চাল কিনতে পারবেন তাদের রেশন কার্ড এবং যারা কিনতে পারবেন না তাদের সরকারের ত্রানের খাদ্য প্রদানের ব্যবস্থা করা হবে।

সূত্র : কালের কণ্ঠ
এম এন  / ২৪ এপ্রিল

নাটোর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে