Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৩ জুলাই, ২০২০ , ২৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২০-২০২০

নরসিংদীতে করোনায় একজনের মৃত্যু, দাফন সম্পন্ন

নরসিংদীতে করোনায় একজনের মৃত্যু, দাফন সম্পন্ন

নরসিংদী, ২০ এপ্রিল - নরসিংদীর মাধবদীর পুরানচর গ্রামে করোনায় আক্রান্ত আমির হোসেন (৪৫) নামে এক জনের মৃত্যু হয়েছে। গত শনিবার সকালে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুর পূর্বে তার করোনা ধরা পরেনি।

জানা যায়, গত শুক্রবার জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে নিজ বাড়ি থেকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় পরদিন শনিবার তার মৃত্যু হয়। হাসপাতাল কর্তৃপক্ষ তার করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠায়। পরীক্ষায় রোববার সন্ধ্যায় তার করোনা পজিটিভ ধরা পড়ে।

আমির হোসেন পুরানচর এলাকার মৃত হানিফ প্রধানের ছেলে। এ ঘটনায় তার বাড়িটি লকডাউন করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

মাধবদী থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সাফায়েত আহমেদ পলাশ জানান, করোনা পজিটিভ নিশ্চিত হওয়ার পর হাসপাতাল কর্তৃপক্ষ আল মারকাজুল সংস্থার মাধ্যমে সোমবার বিকেল ৪টায় আমির হোসেনের লাশ পুরানচর এলাকায় দাফন করেন।

নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও জেলা করোনা প্রতিরোধ জরুরি সেলের প্রধান ইমরুল কায়েস বলেন, আমরা আপাতত মৃত ব্যক্তির বাড়িটি অবরুদ্ধ (লকডাউন) করে রেখেছি। তবে তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহের বিষয়ে এখনও সিদ্ধান্ত হয়নি। আমরা কুর্মিটোলা হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করছি। তাদের দেয়া সিদ্ধান্তের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

এদিকে নরসিংদীতে ১৮ এপ্রিল পযর্ন্ত নমুনা সংগ্রহের পর জেলায় ১৩৪ জন করোনা আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ৪ জন চিকিৎসকসহ স্ব্যাস্থ্য বিভাগের ৪৪ জন আক্রান্ত হয়েছেন।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২০ এপ্রিল

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে