Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ৩ জুন, ২০২০ , ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-২০-২০২০

মারধরের প্রতিবাদে বাগেরহাট হাসপাতালে নার্সদের কর্মবিরতি

মারধরের প্রতিবাদে বাগেরহাট হাসপাতালে নার্সদের কর্মবিরতি

বাগেরহাট, ২০ এপ্রিল- বাগেরহাট সদর হাসপাতালে এক রোগীর মৃত্যুতে ক্ষুব্ধ হয়ে হাসপাতালের সিনিয়র এক নার্সকে মারধর ও সেবিকা কক্ষ ভাঙচুর করেছেন মৃতের স্বজনরা। এ ঘটনায় সোমবার সকাল থেকে বাগেরহাট সদর হাসপাতালে ২৪ ঘণ্টার আলটিমেটাম দিয়ে কর্মবিরতি করছেন কর্মরত নার্সরা।

তাদের দাবি, সহকর্মীকে দায়িত্বরত অবস্থায় অন্যায়ভাবে রক্তাক্ত জখম করা হয়েছে। তাদের নিরাপত্তা নেই কর্মস্থলে। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না হলে কঠোর কর্মসূচিতে যেতে বাধ্য হবেন তারা।

উল্লেখ্য, রোববার সন্ধ্যার দিকে মুমূর্ষু অবস্থায় নমিতা পালকে (৭২) হাসপাতালে নিয়ে আসেন তার স্বজনরা। জরুরি বিভাগ থেকে ওয়ার্ডে পাঠালে রোগীর স্বজনরা কেবিনে দ্রুত নেয়ার জন্য তাড়াহুড়া করেন। একপর্যায়ে নার্সরা বলেন রোগীর অবস্থা খারাপ, আগে অক্সিজেন দিয়ে তারপর কেবিনে নেয়া ভালো। কিন্তু স্বজনরা রোগীকে কেবিনে নিয়ে গেলে অল্প সময়ের মধ্যে রোগী মারা যান। এরপর তার ৩ ছেলে কর্তব্যরত সিনিয়র স্টাফ নার্স মিনারাকে কিল, ঘুষি, লাথি ও চড় মারতে থাকেন।

মিনারা তাদের হাত থেকে বাঁচতে ওয়াশ রুমে ঢুকলে সেখান থেকে টেনেহিঁচড়ে বের করে আবারও বেপরোয়া কিল-ঘুষিতে রক্তাক্ত জখম করা হয়। পরে তার সহকর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেন।

এ ঘটনায় সিভিল সার্জনের নির্দেশে আহত মিনারা খানম বাদী হয়ে সোমবার বাগেরহাট মডেল থানায় মামলা করেছেন। মৃত নমিতা পাল বাগেরহাট শহরের বণিকপট্টি এলাকার মনিমোহন পালের স্ত্রী।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২০ এপ্রিল

বাগেরহাট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে