Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৩ জুলাই, ২০২০ , ২৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৯-২০২০

হকির নির্বাহী কমিটির কর্মকর্তাদের সঙ্গে সভাপতির ভিডিও কনফারেন্স

হকির নির্বাহী কমিটির কর্মকর্তাদের সঙ্গে সভাপতির ভিডিও কনফারেন্স

ঢাকা, ১৯ এপ্রিল - ঘরে থাকুন, জনসমাগম এড়িয়ে চলুন-সরকারের এ নির্দেশনা মেনে দেশে এখন সবকিছুই বন্ধ। অন্যান্য ক্ষেত্রের মতো ক্রীড়াঙ্গনেরও একই অবস্থা। খেলা বন্ধ। বন্ধ ফেডারেশন ও ক্লাবগুলো। প্রয়োজনীয় কাজগুলো অনলাইনে সম্পন্ন করছেন সবাই।

সে ধারাবাহিকতায় আজ (রোববার) বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত ভিডিও কনফারেন্সে জরুরী আলোচনা করেছেন নির্বাহী কমিটির বিভিন্ন কর্মকর্তার সঙ্গে।

বাংলাদেশ হকি ফেডারেশনসূত্রে জানা গেছে, করোনা পরিস্থিতিতে আন্তর্জাতিকসহ অন্যান্য টুনার্মেন্ট এবং ফেডারেশনের সামগ্রিক অবস্থা নিয়ে সভাপতি কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কিছু জরুরী আলোচনা সেরেছেন এবং হকি অঙ্গনের সবার খোঁজ-খবর নিয়েছেন।

চলমান করোনা ভাইরাসের সংক্রমণরোধে সতর্ক বাংলাদেশ হকি ফেডারেশনও। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নির্দেশনার সাথে সমন্বয় রেখে হকি ফেডারেশনও কার্যালয় বন্ধ রেখে অনলাইনের মাধ্যমে সকল জরুরী কাজ সম্পন্ন করে যাচ্ছে।

বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি ২ ঘন্টা নির্বাহী কমিটির কর্মকর্তাদের সাথে ভিডিও কনফারেন্স করেছেন। এ কনফারেন্সে যারা যোগ দিয়েছিলেন, তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন-সহসভাপতি আব্দুর রশিদ শিকদার, সাজেদ এ এ আদেল, জাকি আহমেদ রিপন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, যুগ্ম সম্পাদক কামরুর ইসলাম কিসমত ও কোষাধ্যক্ষ হাজী মোহাম্মদ হুমায়ুন।

এই কনফারেন্সে আন্তর্জাতিক টুনার্মেন্ট এবং দরিদ্র খেলোয়াড়দের সহায়তার নিমিত্তে নির্বাহী কর্মকর্তাদের মতামত নেয়া হয়। এ ছাড়াও চলমান পরিস্থিতিতে হকি ফেডারেশনের বিভিন্ন দাপ্তরিক কার্যক্রমের খোঁজ-খবর নেয়া হয়।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ১৯ এপ্রিল

অন্যান্য

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে