Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ , ৩০ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৭-২০২০

ফেদেরারের ‘ভলি চ্যালেঞ্জ’ নিলেন সেরেনা (ভিডিও)

ফেদেরারের ‘ভলি চ্যালেঞ্জ’ নিলেন সেরেনা (ভিডিও)

করোনাভাইরাসের কারণে বিশ্বজুড়ে সব খেলাধুলা বন্ধ। এই সময়টায় ভক্ত-সমর্থকরা যাতে বাড়িতে থাকেন, সেজন্য একটি ‘ভলি চ্যালেঞ্জ’ ছুড়ে দেন সুইস টেনিস কিংবদন্তি রজার ফেদেরার।

চ্যালেঞ্জটা হলো দেয়াল থেকে একটু দাঁড়িয়ে র‌্যাকেটের সাহায্যে টেনিস বলে ভলি করা। ফেদেরার তার ভিডিওতে মিনিটে প্রায় ২০০ বার এই ভলি দেখান, পা একটুও না সরিয়ে। ভিডিও শুরুর আগে থেকেই তিনি এটা করছিলেন, ভিডিও যখন শেষ হয় তখনও ছাড়েননি।

ওই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে আপলোড করে চ্যালেঞ্জ জানান ফেদেরার। সেটা শুধু তার ভক্তদের জন্যই নয়। নোভাক জোকোভিচ, রাফায়েল নাদাল, কোকো গাউফ, ক্রিশ্চিয়ানো রোনালদো, টম ব্র্যাডি, বিল গেটস, ডোয়াইন দ্য রক জনসনের মতো তারকাদেরও ট্যাগ করেন সুইস টেনিস কিংবদন্তি।

এবার ফেদেরােরের সেই ভলি চ্যালেঞ্জ গ্রহণ করলেন ‘কৃষ্ণকলি’খ্যাত মার্কিন টেনিস সুপারস্টার সেরেনা উইলিয়ামস। বাড়ির দেয়ালে বল আর র‌্যাকেটের দারুণ সমন্বয়ে ড্রপ না করেই এই খেলা দেখান যুক্তরাষ্ট্রের টেনিস ললনা।

সেইসঙ্গে কৌতুক করে বলেন, ‘আমি এটা এত ভালো পারছি কারণ কয়েক বছরের আগে হপম্যান কাপের সময় রজারের (ফেদেরার) গিফট করা র‌্যাকেটটা ব্যবহার করছি। এটা দারুণ।’

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১৮ এপ্রিল

অন্যান্য

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে