Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ৬ জুলাই, ২০২০ , ২২ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৬-২০২০

আক্রান্ত ব্যক্তির বাড়িতে গিয়ে মেম্বারের করোনা পজিটিভ

আক্রান্ত ব্যক্তির বাড়িতে গিয়ে মেম্বারের করোনা পজিটিভ

ঝালকাঠি, ১৬ এপ্রিল- ঝালকাঠিতে নতুন করে এক ইউপি সদস্য (মেম্বার) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট চারজন করোনায় আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর ১২টায় ঝালকাঠির সিভিল সার্জন ডা. শ্যামল কৃষ্ণ হাওলাদার এ তথ্য নিশ্চিত করে বলেন, আক্রান্ত ব্যক্তি ঝালকাঠি শহর সংলগ্ন একটি ইউনিয়ন পরিষদের সদস্য। তিনি এর আগে ওই এলাকায় আক্রান্ত তিনজনের বাড়িতে যাতায়াত করতেন। আক্রান্তদের সংস্পর্শে গিয়ে আক্রান্ত হয়েছেন তিনি। প্রাথমিক অবস্থায় তাকে বাসায় রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

গত ১১ এপ্রিল ঝালকাঠিতে প্রথম এক পরিবারের তিনজন করোনায় আক্রন্ত হন। গত ২৪ ঘণ্টায় ঝালকাঠিতে ঢাকাফেরত পুলিশের এসআই, ইউপি চেয়ারম্যান, মেম্বারসহ ২৭৩ জনকে বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

এদিকে, ১৪ দিন পূর্ণ হওয়ায় ১৮৬ জনকে হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। ঝালকাঠিতে ঢাকা নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থান থেকে কয়েকশ লোক প্রবেশ করায় শহরের প্রবেশপথে পুলিশি চেকপোস্ট বসানো হয়েছে। বাড়ানো হয়েছে পুলিশের টহল।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/১৬ এপ্রিল

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে