Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৩ জুলাই, ২০২০ , ২৯ আষাঢ় ১৪২৭

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৪-১৪-২০২০

নববর্ষে মোনালিসার প্রার্থনা

নববর্ষে মোনালিসার প্রার্থনা

ওয়াশিংটন, ১৫ এপ্রিল - ‘সবাই আমরা বাড়িতে থেকে নববর্ষকে বরণ করি, প্রার্থনা করি- যেন পৃথিবী খুব দ্রুত আবার স্বাভাবিকতা ফিরে পায়। ১৪২৭ সালটি শুরু হচ্ছে একটি প্রতিকূল অবস্থার মধ্যে দিয়ে। আশা রইলো আগামী বছর আমরা আবার হাসি আনন্দে নববর্ষ উদযাপন করবো।

ঘরে থাকুন, সুস্থ থাকুন, সচেতন থাকুন। নিজে নিরাপদে থাকুন আর অন্যদের নিরাপদে রাখুন।’ কথাগুলো বলছিলেন এক সময়ের জনপ্রিয় মডেল ও ছোটপর্দারঅভিনেত্রী মোনালিসা। বাংলা নববর্ষের পহেলা বৈশাখ, বাংলা ১৪২৭ সালের প্রথম দিনে অনুভূতি প্রকাশ করেন এই অভিনেত্রী।

করোনা পরিস্থিতিতে ফেসবুকে পোস্ট দিয়ে যুক্তরাষ্ট্র থেকে সবাইকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। পাশাপাশি সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন মোনালিসা

করোনাভাইরাসের সংক্রমণে থেমে গেছে সব। এবার ঘরে বন্দি হয়ে পহেলা বৈশাখ কাটছে সবার। টেলিভিশনের পর্দায় প্রচারিত অনুষ্ঠানের মাধ্যমে এবার উদযাপিত হচ্ছে পহেলা বৈশাখ। তারাকারা সোশ্যাল মিডিয়ায় ভিডিও বার্তা প্রকাশ করছেন বৈশাখ উপলক্ষে। মোনালিসাও করোনায় সচেতন হওয়ার বর্তা দিলেন বৈশাখের শুভেচ্ছায়।

দুই বছর আগে ২০১৮ সালের পহেলা বৈশাখের সময় আমেরিকা থেকে বাংলাদেশে এসেছিলেন মোনালিসা। সেই সময় টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, ডিরেক্টরস গিল্ড, অভিনয় শিল্পী সংঘ, নাট্যকার সংঘ, প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশসহ বেশ কিছু সংগঠনের আয়োজনে পালিত বর্ষবরণ উৎসবে দেখা মিলেছিলো তার। সেই সময় বিরতি কাটিয়ে কয়েকটি নাটকেও অভিনয় করেছিলেন এই অভিনেত্রী। কিন্তু এবারের মোনালিসার বৈশাখ কাটছে আমেরিকাতেই ঘরে বন্দি হয়ে।

এন এইচ, ১৫ এপ্রিল

মডেলিং

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে